দুই পক্ষের সংঘর্ষে নিহত ১ ও ট্রাক চাপায় রিক্সা আরোহী নিহত

প্রকাশ:| রবিবার, ১ সেপ্টেম্বর , ২০১৩ সময় ০৮:৪৫ অপরাহ্ণ

নিহতনগরীর বায়েজিদ থানার আরেফিন নগর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় বেলাল নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় আরো অন্তত ৫জন আহত হয়েছে।

শনিবার গভীর রাতে নগরীর বায়োজিদ-সীতাকুন্ড থানার সীমান্তে আরেফিন নগর ছিন্নমুল এলাকায় এ ঘটনা ঘটে।

বায়োজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইরুল ইসলাম বাংলানিউজকে বলেন, ছিন্নমুল এলাকায় আধিপত্য বিস্তারের জের ধরে স্থানীয় লাল বাদশা ও গিট্টু জাহাঙ্গীর গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে বেলাল নামে একজন নিহত হয়েছে।

তিনি বলেন, থানার সীমানা জটিলতা থাকায় এখনো মামলা দায়ের হয়নি। সীমানা নির্ধারনের পর নির্দিষ্ট থানায় মামলা দায়ের করা হবে।

নগরীর বায়েজিদ থানার অক্সিজেন এলাকায় ট্রাক চাপায় মো. সোলায়মান (৩৫) নামে এক রিক্সা আরোহী নিহত হয়েছে। আহত হয়েছে রিকশা চালক সুমন।

রোববার সন্ধ্যা সাড়ে সাতটায় অক্সিজেন মোড় এলাকায় এদূর্ঘটনা ঘটে। নিহত সোলায়মান ঢাকা জেলার সাভার থানার বলিয়ারপুর গ্রামের মো. নিশানের সন্তান।

বায়েজীদ থানার উপ পরিদর্শক পান্না লাল বড়ুয়া বলেন, দ্রুতগামী একটি ট্রাক যাত্রীবাহি একটি রিক্সাকে চাপা দিলে ঘটনাস্থলে সোলায়মানের মৃত্যু হয়। গুরুতর আহতবস্থায় রিকসা চালক সুমনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।


আরোও সংবাদ