দুই চাঁদাবাজকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে বিক্ষুব্ধ জনতা

প্রকাশ:| রবিবার, ২ আগস্ট , ২০১৫ সময় ১১:২২ অপরাহ্ণ

রোববার দুপুর ২টার দিকে উপজেলার গোমদন্ডী ফুলতল এলাকায় দুই চাঁদাবাজকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে বিক্ষুব্ধ জনতা।

দুই চাঁদাবাজকে গণধোলাইএলাকায় বিভিন্ন দোকানে চাঁদা দাবি ও ব্যববসায়ীদের মারধর করলে বিক্ষুব্ধ এলাকাবাসী বখতেয়ার মিয়া (৩৮) ও সরোয়ার আলম (৩৫)কে গণধোলাই দিয়ে পুলিশে দেয়। এ ঘটনায় মামলা দায়ের করা হবে বলে জানিয়েছে পুলিশ।

বখতেয়ার মিয়া পশ্চিম গোমদন্ডী বহদ্দার পাড়ার ইউছুপ চৌধুরী বাড়ির আবু তাহের সওদাগরের ছেলে ও সারোয়ার আলম মিয়ার বাপের বাড়ী এলাকার নুরুল ইসলামের ছেলে।

ঈুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে বখতিয়ার ও সরোয়ার এলাকার বিভিন্ন দোকান ও হোটেলে খেয়ে পয়সা দেয় না। টাকা দাবি করলে বিভিন্ন ধরণের হুমকি দেয়। রোববার ফুলতল এলাকায় একটি হোটেলে খেয়ে টাকা না দিয়ে চলে যাচ্ছিল। হোটেল ম্যানেজার টাকা দাবি করলে তাকে মারধর করে দোকানে ভাংচুর চালায়। পরে স্থানীয়রা এসে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

গুরুতর আহত অবস্থায় সরোয়ার আলমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বখতেয়ারকে উপজেলা হাসপাতালে চিকিৎসা শেষে থানা হাজতে রাখা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামসুদ্দিন বলেন, বিভিন্ন সময়ে হোটেলে খেয়ে বিল দিত না। বিল চাইলে হুমকি দিত। রোববারও হোটেলে খেয়ে টাকা না দিয়ে চলে যাচ্ছিল। এসময় ম্যানেজার টাকা দাবি করলে তাকে মারধর করে হোটেলে ভাংচুর চালায়। বিক্ষুব্ধ জনতা গণপিটুনি দেয়


আরোও সংবাদ