দুই কোটি টাকা দামের মার্সিডিজ জিপ পড়ে আছে রাস্তায়

প্রকাশ:| বুধবার, ৩ মে , ২০১৭ সময় ১১:১৩ অপরাহ্ণ

দুই কোটি টাকা দামের মার্সিডিজ জিপ পড়ে আছে রাস্তায়। কেউ ছিল না মূল্যবান এ গাড়ির সঙ্গে। এমন পরিত্যক্ত অবস্থায় গতকাল মঙ্গলবার দুপুরে মহাখালী ডিওএইচএস এলাকা থেকে গাড়িটি জব্দ করেছেন শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা। ওল্ড ডিওএইচএসের ১৯ নম্বর রোডের সি-ব্লকের ২৮৮ নম্বর বাড়ির সামনে থেকে গাড়িটি জব্দ হয়। এসকে আবু বাকেরের বাড়ির সামনে গাড়িটি পার্ক করা ছিল। আর ওই গাড়িটি তারই ছেলে এরিক মোরশেদের। গাড়িটি শুল্কমুক্ত সুবিধায় আনা হয়েছিল। তবে শর্ত অনুযায়ী আর ফেরত যায়নি বলে জানা গেছে।

গোপন সংবাদ পেয়ে শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের সহকারী পরিচালক ফেরদৌসি মাহবুবসহ কয়েকজন কর্মকর্তা-কর্মচারী ওই এলাকায় ছুটে যান। রাস্তার পাশে গাড়িটি পড়ে থাকতে দেখে তারা তাৎক্ষণাৎ তা জব্দ করেন। গাড়িটির নম্বর প্লেটে রেজিস্ট্রেশন নম্বর ছিল ঢাকা মেট্রো ঘ ১৪-৪৭২৭। বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটিতে (বিআরটিএ) নম্বরটি যাচাই করা হয়। তদারকি প্রতিষ্ঠানটি গাড়িটির ওই নম্বর ভুয়া বলে জানায়।
শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের সহকারী পরিচালক ফেরদৌসি মাহবুব বলেন, এ বিষয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। গাড়িটি কারনেট সুবিধায় আনার পর শর্তসাপেক্ষে আর ফেরত যায়নি।
দায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।