দুইটি দেশী বন্দুকসহ তিন ডাকাত আটক

প্রকাশ:| শুক্রবার, ৭ জুলাই , ২০১৭ সময় ০৯:৫৬ অপরাহ্ণ

কক্সবাজারের কুতুবদিয়া থানার উজানতলী খাল এলাকা থেকে দুইটি দেশী বন্দুকসহ তিন ডাকাতকে আটক করেছে কোস্টগার্ড। শুক্রবার দুপুর আড়াইটার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

 

আটক ডাকাতরা হলেন- কক্সবাজারের মহেশখালী দক্ষিণ মহরিঘনা গ্রামের মৃত বদর উদ্দিনের ছেলে দলিলুর রহমান (৪৫), পশ্চিম সুতরিয়া ঘাট এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে মো. শাহাদুল (৩২) এবং একই এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে মো. নাজিম উদ্দিন (৩৫)।

 

বিষয়টি নিশ্চিত করে কোস্টগার্ড পূর্ব জোনের স্টাফ অফিসার (অপারেশন্স) ডিকসন চৌধুরী বলেন, আটক ডাকাতরা দীর্ঘদিন যাবৎ কুতুবদিয়া এলাকায় জেলেদের উপর নির্যাতন, অবৈধ চাঁদা আদায়, অপহরণসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। আজ উজানতলী খাল এলাকায় ফের সন্ত্রাসী কার্যক্রম করার উদ্দেশ্যে অবস্থান করছেন এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দুইটি দেশী বন্দুক ও একটি ইঞ্জিন চালিত কাঠের বোট জব্দ করা হয়।

 

আটক ডাকাত এবং জব্দকৃত অস্ত্র কুতুবদিয়া থানায় হস্তান্তর করা হয়েছ বলেও জানান তিনি।

কক্সবাজারের কুতুবদিয়া থানার উজানতলী খাল এলাকা থেকে দুইটি দেশী বন্দুকসহ তিন ডাকাতকে আটক করেছে কোস্টগার্ড। শুক্রবার দুপুর আড়াইটার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটক ডাকাতরা হলেন- কক্সবাজারের মহেশখালী দক্ষিণ মহরিঘনা গ্রামের মৃত বদর উদ্দিনের ছেলে দলিলুর রহমান (৪৫), পশ্চিম সুতরিয়া ঘাট এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে মো. শাহাদুল (৩২) এবং একই এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে মো. নাজিম উদ্দিন (৩৫)। বিষয়টি নিশ্চিত করে কোস্টগার্ড পূর্ব জোনের স্টাফ অফিসার (অপারেশন্স) ডিকসন চৌধুরী বলেন, আটক ডাকাতরা দীর্ঘদিন যাবৎ কুতুবদিয়া এলাকায় জেলেদের উপর নির্যাতন, অবৈধ চাঁদা আদায়, অপহরণসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। আজ উজানতলী খাল এলাকায় ফের সন্ত্রাসী কার্যক্রম করার উদ্দেশ্যে অবস্থান করছেন এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দুইটি দেশী বন্দুক ও একটি ইঞ্জিন চালিত কাঠের বোট জব্দ করা হয়। আটক ডাকাত এবং জব্দকৃত অস্ত্র কুতুবদিয়া থানায় হস্তান্তর করা হয়েছ বলেও জানান তিনি।