দুঃস্থ জনসাধারণের মাঝে সিডিএ চেয়ারম্যান’র ঈদ বস্ত্র বিতরণ

প্রকাশ:| বুধবার, ৬ জুলাই , ২০১৬ সময় ১১:৫১ অপরাহ্ণ

মাবিয়া রশিদিয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এবং সিডিএ চেয়ারম্যান আব্দুচ ছালামের পক্ষ থেকে দুঃস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ৮নং শুলকবহর ওয়ার্ডে সম্প্রতি অনুষ্টিত হয়। শুলকবহর সচেতন নাগরিক ঐক্য পরিষদের আহবায়ক নজরুল ইসলাম মানিকের সভাপতিত্বে এবং সদস্য সচিব যুব নেতা এরফানুল মান্নান কনকের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ৮নং শুলকবহর ওয়ার্ড আওয়ামীলীগ এর সাবেক সাধারণ সম্পাদক ও পাঁচলাইশ থানা আওয়ামীলীগ নেতা আলহাজ্ব শাহজাহান সুফী।
বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সদস্য ও পাঁচলাইশ থানা আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আমিনুর রহমান, ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি আব্বাছ উদ্দিন চৌধুরী, নগর সেচ্চা সেবক লীগের সিনিয়র সদস্য সাইফুল ইসলাম, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা দিদারুল আলম আকাশ, মো: সায়েম, সমাজ সেবক কাজী আলমগীর, যুব নেতা মহিউদ্দিন, ফয়সাল নেওয়াজ, ইয়াছির আরাফাত, শাহ মিজান, আজাদ প্রমুখ।
বক্তারা বলেন মাবিয়া রশিদিয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এবং সিডিএ চেয়ারম্যান আব্দুচ ছালামের মত সমাজের বৃত্তবানরা এগিয়ে এসে দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলে জনগণের কষ্ট লাঘব হত। পরিশেষে ১৫০ জন দুঃস্থ জনসাধারণের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়।