দুঃসাসিক কায়দায় একই বাসার ২ মোটর সাইকেল চুরি

প্রকাশ:| সোমবার, ৩ আগস্ট , ২০১৫ সময় ০৯:২৩ অপরাহ্ণ

সাঈকেল চুরি
এম.নাজিম উদ্দিন,রাঙামাটিঃ রাঙামাটির মানিকছড়ি থেকে দুঃসাহসিকভাবে একই পরিবারের দুটি মোটর সাইকেল চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এই দুঃসাহসিক চুরির ঘটনায় গোটা রাঙামাটি জুড়ে মোটর সাইকেল মালিকদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।
চোরেরা শুধুমাত্র স্কুটারের লকই ব্রেক করেনি তারা বাসার গ্যারেজের তালাও ভেঙ্গে ফেলে। গত শনিবার রাতে এই মোটর সাইকেল দু’টি চুরি গেলেও অদ্যাবদি কোনো হদিস মেলেনি। এব্যাপারে পুলিশ এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি। তবে পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।
সরেজমিনে গিয়ে দেখা গেছে, রাঙামাটি শহরতলীর মানিকছড়ি এলাকার বাসিন্দা রাঙামাটি জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম তালুকদার ও তার ছোট ভাই আলমগীর তালুকদার এর ‘হিরো ফ্যাশন প্রো’ মডেল এর দুটি মোটরসাইকেল শনিবার তালা লক করে গ্যারেজে ঢুকিয়ে রাখে সকালে গ্যারেজের তালা ভাঙ্গা দেখে মোটর সাইকেলে খোঁজ করতে গিয়ে জানা যায় দু’টি মোটর সাইকেলই কে বা কারা চুরি করে নিয়ে গেছে।
এলাকাবাসী অভিযোগ করেন, বাসার অদূরেই পুলিশ ফাঁড়ি থাকার পরও কিভাবে এমন দুঃসাহসিক চুরির ঘটনা ঘটতে পারে, তা আমাদের বুঝে আসছে না। আমাদের ধারণা বড় ধরনের কোনো সিন্ডিকেট এই এলাকায় এ কাজ করতে পারে। এই ঘটনায় মোঃ জাহাঙ্গীর আলম তালুকদার বাদী হয়ে রাঙামাটি কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেছেন। গাড়ী দুটির একটির নাম্বার চট্টমেট্রো-হ-১৩-৪৭৮৬ এবং আরেকটি রেজিস্ট্রেশন এর জন্য আবেদনকৃত, ফলে এখনো নম্বর পড়েনি।
জাহাঙ্গীর জানিয়েছেন, আমরা এই এলাকায় এতো বছর ধরে বসবাস করছি, কিন্তু আমাদের বাসায় এমন ঘটনা আগে কখনও ঘটেনি। সম্ভবত আমাদের বাসা সম্পর্কে পূর্বধারণা আছে, এমন কেউ এই চুরির সাথে জড়িত রয়েছে। আমরা থানায় মামলা দায়ের করেছি।
রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশীদ জানিয়েছেন,এই ঘটনায় মামলা হয়েছে আমরা মোটরসাইকেল উদ্ধার এবং দোষীদের আটকের জন্য অনুসন্ধান চালিয়ে যাচ্ছি।


আরোও সংবাদ