দুঃসহ অবস্থা থেকে জাতি মুক্তি চায় : হেফাজত

প্রকাশ:| শুক্রবার, ৬ ডিসেম্বর , ২০১৩ সময় ১১:৩৯ অপরাহ্ণ

দেশব্যাপী নফল রোযা ও দোয়া দিবসে হেফাজতে ইসলামের নেতারা বলেছেন, বর্তমান দুঃসহ অবস্থা থেকে জাতি দ্রুত সময়ের মধ্যে মুক্তি চায়। এর জন্য মাঠে ময়দানে আন্দোলনের পাশাপাশি আল্লাহর রহমত ও কল্যাণ কামনা করে বিশেষ দোয়া এখন সময়ের অন্যতম প্রধান কর্তব্য।
হেফাজত hafajot
১৩ দফা বাস্তবায়ন, শাপলা চত্বরে গণহত্যাসহ সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা, মুফতী ওয়াক্কাস ও মুফতী সাখাওয়াত হোসাইনসহ গ্রেফতার সকল আলেম উলামাদের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবিতে আল্লামা শাহ আহমদ শফী ঘোষিত দেশব্যাপী নফল রোযা ও দোয়া দিবসে লালবাগস্থ হেফাজতে ইসলাম ঢাকা কার্যালয়ে আয়োজিত দোয়া মাহফিলে এসব কথা বলেন।

নেতারা বলেন, ৫ মে শাপলা চত্বরের গণহত্যায় যারা শহীদ হয়েছেন তাদের শাহাদতের অন্যতম প্রধান দাবি হল, নাস্তিক মুরতাদ, ইসলামদ্রোহী, শক্তির অবসান ঘটিয়ে এদেশে ইসলাম প্রতিষ্ঠার আন্দোলনকে বেগবান করা। বাংলার মাটিতে গণহত্যার বিচার হবেই ইনশাআল্লাহ।

এ সকল দাবিতে হেফাজতে ইসলাম ঘোষিত আগামী ২৪ ডিসেম্বর মতিঝিল শাপলা চত্বরে মহাসমাবেশকে সর্বাত্মকভাবে সফল করার জন্য দেশবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানানো হয়েছে।

নেতৃবৃন্দ আরো বলেন, বর্তমান দেশে ক্ষমতা কেন্দ্রীক যে অচলাবস্থা বিরাজ করছে দেশ ও জাতি যে কঠিন পরিস্থিতিতে নিষ্পেষিত হচ্ছে, অকাতরে যেভাবে মানুষের প্রাণহানি ঘটছে এই অবস্থায় হেফাজতে ইসলাম চুপ করে বসে থাকতে পারে না। তাই আল্লামা শাহ আহমদ শফী এই দুঃসহ অবস্থা থেকে মুক্তির জন্য এদেশের সংখ্যাগরিষ্ঠ মানুষের প্রাণের দাবি, নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠানের ব্যবস্থা নিশ্চিত করার জন্য আহ্বান জানিয়েছেন।

তাই অবিলম্বে প্রধানমন্ত্রী পদত্যাগ করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করে দেশের নিষ্পেষিত মানুষকে জুলুমের কবল থেকে রক্ষার জন্য আমরা উদাত্ত আহ্বান জানাচ্ছি।


আরোও সংবাদ