দীর্ঘ ছুটি শেষে চবিতে একাডেমিক কার্যক্রম শুরু হচ্ছে কাল

প্রকাশ:| শনিবার, ১৬ জুলাই , ২০১৬ সময় ০৬:১২ অপরাহ্ণ

চবি কার্যক্রম
চবি প্রতিনিধিঃ বর্ষাকালীন অবকাশ, পবিত্র মাহে রমজান এবং ঈদুল ফিতরের দীর্ঘ ছুটি শেষে আগামীকাল থেকে আবার এ্যাকাডেমিক কার্যক্রম শুরু হচ্ছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ।
বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (তথ্য ও ফটোগ্রাফি) ফরহাদ হোসেন খান জানান, ‘রোববার থেকে বিশ্ববিদ্যালয়ের সকল এ্যাকাডেমিক কার্যক্রম যথারীতি শুরু হবে। এবং ক্লাশ-পরীক্ষা অনুষ্ঠিত হবে।’
ক্লাশ-পরীক্ষা শুরু হওয়ার কারনে শাটল ট্রেন’র শিডিউলও নির্ধারিত নিয়মে রোববার থেকে আবার চালু হবে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর নিয়াজ মোর্শেদ রিপন।
এদিকে গত ১ জুন থেকে শুরু হওয়া দীর্ঘ ছুটি শেষে বিশ্ববিদ্যালয়ে ফিরতে শুরু করেছেন শিক্ষার্থীরা। আবাসিক হলের শিক্ষার্থীদের পাশাপাশি আসতে শুরু করেছেন বিশ্ববিদ্যালয়ের পাশে অবস্থিত বিভিন্ন কটেজে থাকা শিক্ষার্থীরাও। প্রায় দেড়মাস ধরে চলা বন্ধে সুনসান নিরবতা ভেঙ্গে আবারো শিক্ষার্থীদের পদচারনায় মুখরিত হতে শুরু করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়।
উল্লেখ্য, বর্ষাকালীন ছুটিসহ পবিত্র মাহে রমজান, শব-ই ক্বদর এবং ঈদুল ফিতর উপলক্ষে ১ জুন থেকে ১৪ জুলাই পর্যন্ত সকল বিভাগের ক্লাশ-পরীক্ষা ছুটি ঘোষণা করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। কিন্তু ১৫ ও ১৬ জুলাই সাপ্তাহিক ছুটি থাকার কারনে আগামীকাল থেকেই শুরু হচ্ছে বিশ্ববিদ্যালয়ের এ্যাকাডেমিক কার্যক্রম।


আরোও সংবাদ