দলীয় নেতা-কর্মীসহ সর্বস্তরের জনগনের সাথে সুজন

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বৃহস্পতিবার, ২১ জুন , ২০১৮ সময় ০৮:১৭ অপরাহ্ণ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব খোরশেদ আলম সুজন ১৬ জুন শনিবার পবিত্র ঈদ উল ফিতরের দিন এবং ১৭ জুন রবিবার ঈদ উল ফিতরের পরদিন দলীয় নেতা-কর্মীসহ সর্বস্তরের জনগনের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। তিনি ঈদের দিন সকালে উত্তর কাট্টলীস্থ হাফেজ মঈনউদ্দিন শাহ্ (রাঃ) মসজিদে ঈদের জামাত আদায় করেন।
এরপর সকাল থেকেই নিজ বাড়ীতে শুভেচ্ছা জানাতে আসা দলীয় নেতা-কর্মীসহ সর্বস্তরের জনগনকে খেজুর, সেমাই, বিরিয়ানি, মুরগীর রোষ্ট দিয়ে আপ্যায়ন করেন এবং সে আয়োজন রাত অবধি চলতে থাকে। পরদিন অর্থাৎ গতকালও সারা দিন-রাত নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের উপস্থিতি লক্ষ্য করা যায় জনাব সুজনের বাড়ীতে। গতকালের আয়োজনের মধ্যে ছিল চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানি গোসত, চনার ডাল, নলা, মুরগী, সেমাই এবং খেজুর।

দুই দিনের ঈদ আয়োজনে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর সদস্যবৃন্দ, ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ, থানা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক, সাংবাদিক, শিক্ষক, সংস্কৃতিকর্মী, বিপুল সংখ্যক দলীয় নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

জনাব সুজন পানিবন্ধির কারণে যে সকল এলাকার জনগণ ঈদ উদযাপন করতে পারেনাই তাদের প্রতি গভীর সহানুভূতি প্রকাশ করেন এবং দ্রুত ঐ সকল এলাকায় পর্যাপ্ত ত্রাণ সামগ্রী সরবরাহ করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট আহ্বান জানান। পরে দেশ ও জাতির উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনায় দোয়া মোনাজাত করেন।