‘দরিদ্রদের স্বল্প মূল্যে ও বিনা মূল্যে সেবা দেয়াই ‘এফপিএবি’র মূল লক্ষ্য’

প্রকাশ:| রবিবার, ৮ নভেম্বর , ২০১৫ সময় ০৯:১৪ অপরাহ্ণ

এফপিএবি
এম.নাজিম উদ্দিন,রাঙামাটিঃ বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতি (এফপিএবি) রাঙামাটি শাখার নব নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সাথে শাখার কর্মকর্তা ও কর্মচারীদের পরিচিতি ও বিদায়ী সভাপতির সংবর্ধ্বনা সভা রবিবার সকাল ১১টায় সংস্থার মিলনায়তনে অনুষ্টিত হয়।

সমিতির ২০১৩-২০১৫ মেয়াদের সভাপতি জেবুন্নেসা রহিমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন নবনির্বাচিত সভাপতি মুজিবুর রহমান, সহ-সভাপতি সুফিয়া কামাল, অবৈতনিক সাধারণ সম্পাদক আবুল কালাম আকাশ, সহ-সম্পাদক মোহাম্মদ সোলায়মান, জাতীয় কাউন্সিলর চৌধুরী হারুনুর রশীদ, কার্য নির্বাহী সদস্য জামসেদ আহমেদ, জুবাইতুন্নাহার জেবু ও খোকন কুমার দে। সভা পরিচালনা করেন এফপিএবি রাঙামাটি শাখার জেলা কর্মকর্তা মোঃ জসীম উদ্দিন।

সভার শুরুতে নব নির্বাচিত কার্যনির্বাহী পরিষদ ও জাতীয় কাউন্সিলরদের ফুল দিয়ে বরণ করে নেন এফপিএবি রাঙামাটি শাখার কর্মকর্তা ও কর্মচারীরা। একই সময় নব নির্বাচিত কমিটি ও শাখার কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে বিদায়ী সভাপতি জেবুন্নেসা রহিমকে ফুলের তোড়া দিয়ে বিদায়ী সংবর্ধ্বনা জানানো হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, এফপিএবি একটি মানবসেবামূলক আর্ন্তজাতিক সংস্থা। এর মূল কাজ হলো হত দরীদ্র মানুষের মাঝে স্বল্প মূল্যে ও বিনা মূল্যে সেবা দেয়া। এফপিএবি রাঙামাটি শাখার কার্যক্রম রাঙামাটির মার্তৃত্ব সেবা ও স্বাস্থ্য সেবায় অবদান রেখেছে। এ কার্যক্রমকে জনসাধারণের দোর গোড়ায় পৌঁছে দিতে নতুন কার্য নির্বাহী পরিষদ আরো কার্যকর উদ্যোগ নেবে বলে সভায় প্রত্যাশা ব্যক্ত করা হয়। এ সময় নতুন সভাপতি মোঃ মুজিবুর রহমান রাঙামাটি এফপিএবির কার্যক্রমকে এগিয়ে নিতে নব নির্বাচিত পরিষদের কর্মককর্তা ও শাখার সংশ্লিষ্ট কর্মকর্তা এবং কর্মচারীদের সেবার মানসিকতা নিয়ে এক সাথে কাজ করার আহবান জানান।