দখিনা আন্ত:বিশ্ববিদ্যালয় টি২০ ক্রিকেট; চবি জিতেছে

প্রকাশ:| বুধবার, ১৩ মে , ২০১৫ সময় ০৭:২৩ অপরাহ্ণ

চবি জিতেছে“দখিনা” এর পৃষ্ঠপোষকতায়, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার আয়োজনে বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সে শুরু হওয়া দখিনা আন্ত:বিশ্ববিদ্যালয় টি২০ ক্রিকেট আজ ২টি খেলা অনুষ্ঠিত হল।সকালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ও ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয়ের মধ্যকার খেলায় টসে জিতে ব্যাট করতে নেমে ১৪.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৬৬ রান করে ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয়। অজয় ১৫ ও সুব্রত ১২রান করেন। চবি’র আফনান ৪টি উইকেট লাভ করেন।
চবি’র আদনান এর ২৩ বলে ৪২ রানের ঝড়ো ইনিংসে মাত্র ৮ ওভারে ২উইকেট ৬৭ রান তুলে নেয় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় দল। ম্যান অব দ্যা ম্যাচ আফনান গনি।দিনের ২য় খেলায় টসে হেরে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৮ইউকেট হারিয়ে ১৩৩ রান করে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। মোস্তাফিজুর রহমান ৩৯, সালাহউদ্দিন ২২ ও তারেক ২০ রান করেন। হাসান ও মামুনুর ২ উইকেট লাভ করেন।
১৩৪ রানের টার্গেট তাড়া করতে নেমে সামিউল হকের ৪২ বলে ৬৮ রানের দুর্দান্ত ইনিংসে ভর করে মাত্র ১৫ ওভারেই ১০০ রান পেরিয়ে যায় ইষ্ট ডেলটা বিশ্ববিদ্যালয়। শেষ ওভারে ৬ বলে ১০ রানের প্রয়োজন ছিল। কিন্তু শেষ বলে উইনিং রান নিতে গিয়ে উইকেট রক্ষকের হাতে হাসান শাহরিয়ার রান আউট হলে চরম উত্তেজনা পূর্ণ খেলাটি টাই হয়। ম্যান অব দ্যা ম্যাচ সামিউল হক (ইষ্ট ডেলটা)’এর হাতে পুরস্কার তুলে দেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট সদস্য এবং কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপদেষ্টা প্রফেসর তানভির আরিফ।

কাল নি¤েœাক্ত দুটি খেলা অনুষ্ঠিত হবে- সকাল ৯.৩০টায় আর্ন্তজাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় বনাম চট্টগ্রাম ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয়দুপুর ১.৩০মি এ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বনাম প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়