দক্ষিণ পতেঙ্গায় ফুটবল বিতরণ কর্মসূচি উদ্বোধন

প্রকাশ:| শুক্রবার, ১০ ফেব্রুয়ারি , ২০১৭ সময় ০৯:১২ অপরাহ্ণ

তৃণমূল পর্যায় থেকে খেলোয়াড় সৃষ্টির লক্ষ্যেই আমার প্রয়াস- এম.পি লতিফ

ক্রীড়া প্রতিবেদক: নগরীর দক্ষিণ পতেঙ্গা ৪১ নং ওয়ার্ডস্থ এলাকার ৩৪টি ক্লাব/সংগঠনও সেবামূলক প্রতিষ্ঠানকে তৃণমূলে ফুটবলার সৃষ্টির লক্ষ্যেই ১০ ফেব্রুয়ারী শুক্রবার বিকাল ফুটবল বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন সাংসদ আলহাজ এম.আব্দুল লতিফ’।

৪১ওয়ার্ডের কাউন্সিলর হাজী ছালেহ আহম্মদ চৌধূরীর বাসভবনে অনুষ্টিত প্রতিভা অন্বেষন কর্মসুচিতে আরো উপস্থিত ছিলেন-কেন্দ্রিয় শ্রমিক নেতা শেখ মোঃ ইসহাক,আব্দুর মতিন মাষ্টার,সাবেক কাউন্সিলর হাজী আব্দুর বারেক কোং, পতেঙ্গা উচ্চ বিদ্যালয়ের সভাপতি হাজী মোঃ জসিম উদ্দিন চৌধুরী, ৪১ওয়ার্ডের কাউন্সিলর হাজী ছালেহ আহম্মদ চৌধূরী ,সী-বিচ দোকান মালিক সমিতির সভাপতি- মাষ্টার মোঃ ওয়াহিদুল আলম,আঃলীগ নেতা মোঃ ফরিদুল আলম, -মোঃ ওয়াহিদুল আলম চৌধুরী,যুবলীগ নেতা-মোঃ মুছা, আব্দুল্লাহ আল মামুন,তানভীর,হারুণ,ছাত্র লীগ নেতা-–রাজু,রনি সহ ৩৪টি ক্লাব/সংগঠনের সভাপতি ও সাঃসম্পাদক বৃন্দ।

এসময় এমপি আব্দুল লতিফ বলেন, তৃণমূল পর্যায় থেকে খেলোয়াড় সৃষ্টির লক্ষ্যেই আমার এই প্রয়াস, সে জন্য সকলের ঐকান্তিক সহায়তা জরুরী। তাই এই কর্মসূচি থেকে বাছাই করে জাতীয় পর্যায়ে ফুটবলার পৌছে দিতে পারলে ফুটবলের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে পারবোই।

এমপি লতিফ পওে ৩৪টি ক্লাব,সংগঠনের সভাপতি ও সাঃসম্পাদকের সাথে ফুটবলের প্রতিভা অন্বেষন কর্মসূচির চালুর বিভিন্ন দিক নিয়ে আলোচনায় মিলিত হন।