তুচছ ঘটনাকে কেন্দ্রে করে হাত এক ব্যক্তির কর্তন

প্রকাশ:| বৃহস্পতিবার, ১৩ নভেম্বর , ২০১৪ সময় ১০:৪৮ অপরাহ্ণ

মহিন, হাটহাজারী>>
হাটহাজারীতে ১২ নভেম্বর বুধবার দিবাগত রাতে পূর্ব মেখল এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্রে করে তাজু ইসলাম (৩৪) নামে এক ব্যক্তির হাত কেটে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় হাত কর্তনকারী আনোয়ার কামাল চৌধুরী(৬০) নামে এক ব্যক্তিকে স্থানীয় জনতা আটক করে থানা পুলিশের নিকট সোর্পদ করেছে। এ ব্যাপারে আহতের স্ত্রী নুরশাত জাহান বাদী হয়ে গ্রেফতারকৃত ব্যক্তিসহ চারজনকে বিবাদী কওে ১৩ নভেম্বর বৃহস্পতিবার থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং (২৪)।
মামলার বিবরণে জানা যায়, ১২ নভেম্বর বুধবার দিবাগত রাতে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্রে করে উপজেলার পূর্বমেখল এলাকার মৃত ওমদা মিয়া চৌধুরীর পুত্র আনোয়ার কামাল চৌধুরী ধারালো কিরিচ দিয়ে একই বাড়ীর মৃত সিরাজুল হকের পুত্র তাজুল ইসলামকে অতর্কিত ভাবে কুপিয়ে তার বাম হাত কেটে ফেলে । তাছাড়া মাথায় ও আঘাত করে।স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে রাতে ঢাকায় প্রেরণ করা হয়। এসময় উপস্থিত লোকজন আনোয়ার কামাল চৌধুরীকে আটক করে থানা পুলিশের নিকট খরব দেয়।সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে। এসময় তার কাছ থেকে পুলিশ রক্তমাখা একটি কিরিচ ও উদ্ধার করে। বৃহস্পতিবার তাকে কোট হাজতে প্রেরণ করা হয়েছে।এ ঘটনায় আহতের স্ত্রী নুরশাত জাহান বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।আহতের পারিবারিক সূত্র তার অবস্থা শংকামুক্ত নয় বলে সাংবাদিদের জানান।
থানার ওসি মোঃ ইসমাইল পিপিএম(বার) জানান,ঘটনার ব্যাপারে একজনকে আটক করা হয়েছে। এব্যাপারে আহতের স্ত্রী থানায় মামলা দায়ের করেছে। তদন্ত করে এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


আরোও সংবাদ