তালিমুল কুরআন মাদ্রাসার হাফেজদের পাগড়ী ও সনদ প্রদান

প্রকাশ:| শুক্রবার, ২৬ মে , ২০১৭ সময় ১০:১৭ অপরাহ্ণ

হাটহাজারী প্রতিনিধি
সাবেক মন্ত্রী, মেয়র ও রাষ্ট্রবীদ এবং আমাতুন নূর তালিমুল কুরআন মাদ্রাসার প্রধান পৃষ্ঠপোষক মীর মোহাম্মদ নাসির উদ্দিন বলেছেন দ্বীন ইসলামের সাথে কারো শত্রুতা নেই। যারা প্রকৃত ইসলামের বিরুদ্ধে অপপচার করছে তারা কোন দিন সফল হবে না। বরং ইসলাম বিদ্বেষীদের শাস্তি একদিন হবে। সত্যিকারের মানুষ হতে হলে ইসলামের পরিপূর্ণভাবে প্রবেশ করতে হবে। তিন বলেন ইসলামের সাথে জঙ্গীবাদের কোন সম্পর্ক নাই। বরং দ্বীন ইসলামকে মোকাবেলায় ব্যর্থ হয়ে সন্ত্রাসের সাথে ইসলামকে এক করে অপপ্রচার করা হচ্ছে। ধর্ম মানুষের মূল শক্তিকে জাগ্রত করে। তিনি গতকাল জুমাবার (২৬ মে) হাটহাজারী পৌরসভা মীরের হাটস্থ ডালিয়া নুসরাত মেমোরিয়াল ট্রাষ্ট পরিচালিত আমাতুন নূর তালিমুল কুরআন মাদ্রাসার হিফ্জ সমাপনী দস্তারবন্দী ও ওয়াজ মাহফিল সভাপতির বক্তব্যে উল্লেখিত অভিমত ব্যক্ত করেন।
দারুল উলুম মইনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার শায়খুল হাদীস আল্লামা হাফেজ জুনাইদ শওক বাবুনগরী প্রধান আলোচকের বক্তব্যে বলেন- সুপ্রীম কোর্ট প্রাঙ্গন থেকে গ্রীক মুর্তি সরানোর যে দাবি তা ইতিমধ্যে পুরণ হয়েছে। এ মুর্তি জাতে অন্যকোন স্থানে স্থাপন না করেন সে জন্য সরকারের প্রতি দাবি রাখেন। পবিত্র মাহে রমজানে যাতে দেশে কোন রকম অসামাজিক এবং ইসলাম বিরোধী কার্য্যকলাপ না হয় সে জন্য তিনি সরকারের সংশ্লিষ্ট প্রশাসনকে সজাগ থাকার আহ্বান জানান। তিনি হেফাজত ইসলামের আমীর আল্লামা শাহ আহাম্মদ শফীর রোগ মুক্তির জন্য সকলের দোয়াকামনা করেন।
মাদ্রাসা চত্তরের আয়োজিত সভায় বিশেষ বক্তা ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আল হাজ্জ মাওলানা নাসির উদ্দিন মনির। আমাতুন নূল তালিমুল কুরআন মাদ্রাসার পরিচালক হাফেজ মাওলানা মুহাম্মদ আরিফ উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত মাহফিলে অন্যান্যের মধ্যে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবীদ আল হাজ্জ নূর মোহাম্মদ, আল্লামা শেখ আহাম্মদ, আল্লামা ক্বারী আব্দুল মালেক, আল হাজ্জ মাওলানা শামছুদ্দোহা চৌধুরী, আল্লামা মীর ইদরীস, আল্লামা মোহাম্মদ আশ্রাফ, প্রধান শিক্ষক মোহাম্মদ সেলিম উদ্দিন রেজা, মুফতি হাবিবুর রহমান কাশেমী, আল্লামা মুফতি আব্দুল আজিজ, আল্লামা হাবিবুল হক বিন খালেদ। পরে উপস্থিত অতিথি বৃন্দরা মাদ্রাসা থেকে পাশকরা হাফেজদের পাগড়ী ও সনদ প্রদান করা হয়।


আরোও সংবাদ