তারেক রহমান দেশে আসলে জনজোয়ার সৃষ্টি হবে

প্রকাশ:| রবিবার, ২৮ জুলাই , ২০১৩ সময় ১১:৫২ অপরাহ্ণ

সরকার তারেক রহমানকে ভয় পায় উল্লেখ করে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তিনি taraq fokrolদেশে আসলে জনজোয়ার সৃষ্টি হবে।

রোববার দুপুরে জাতীয় প্রেসক্লাবের হলরুমে ঢাকা মহানগর বিএনপির আয়োজিত ‘দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে প্রধানমন্ত্রী ও তার ছেলে সজীব ওয়াজেদ জয় কর্তৃক কটুক্তির প্রতিবাদে আয়োজিত সভায় তিনি এ কথা বলেন।

ফখরুল ইসলাম আলমগীর বলেন, আদালতে বিচারাধীন মামলায় তারেক রহমানকে জড়িয়ে মিথ্যা বক্তব্য দিয়ে প্রধানমন্ত্রী আদালত অবমাননা করেছেন।

তারেক রহমানকে জনগণের মধ্য থেকে সংগ্রামের মধ্য দিয়ে উঠে আসা নেতা উল্লেখ করে তিনি বলেন, এ কারণেই সরকার তারেক রহমানের আতঙ্কে ভুগছে।

তারেক রহমান ক্ষমতায় এলে আওয়ামী লীগ খড়কুটোর মতো ভেসে যাবে মন্তব্য করে ফখরুল বলেন, অনেক নেতারাই তারেক জিয়াকে পরিচয় করিয়ে দেন শহীদ জিয়ার সন্তান হিসেবে। কিন্তু সে শুধু জিয়ার সন্তান নয়, পরিশ্রম ও সংগ্রামের মাধ্যমে গড়ে ওঠা একজন পরিচ্ছন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব।

বিএনপির ভাইস চেয়ারম্যান এবং ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক সাদেক হোসেন খোকার সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদ, বরকত উল্লাহ বুলু, অর্থনৈতিক বিষয়ক সম্পাদক আব্দুস সালাম যুবদলের সভাপতি অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবীব উন-নবী সোহেল, সাধারণ সম্পাদক মীর সরফত আলী সফু, ছাত্রদলের সভাপতি আব্দুল কাদের ভুঁইয়া জুয়েল, সাধারণ সম্পাদক হাবীবুর রশীদ হাবীব প্রমুখ।