তারেক রহমানের জন্য সর্বোচ্চ ত্যাগ করতে প্রস্তুত নেতা-কর্মীরা: ডা. শাহদাত

প্রকাশ:| মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর , ২০১৩ সময় ১০:০৭ অপরাহ্ণ

1234711_431893810263688_1133649832_nচট্টগ্রাম মহানগর বি.এন.পির সাধারণ সম্পাদক ডাঃ শাহাদাত হোসেন বলেছেন, বাংলাদেশের মানুষের আগামী দিনের আশা কাঙ্খার প্রতীক তারেক রহমান। আর সেটি বুঝতে পেরেই অতীতে যেমনি দেশী বিদেশী ষড়যন্ত্র তার বিরুদ্ধে হয়েছে, বর্তমান ব্যর্থ হাসিনা সরকার আজ একই ষড়যন্ত্রে লিপ্ত। বাংলাদেশের মানুষ আজ তারেক রহমানের অভাব বুঝতে পেরেছে। সকল ষড়যন্ত্রের বেঁড়াজাল ছিন্ন করে মাটি ও মানুষের নেতা তারেক রহমান অচীরেই বাংলাদেশে ফিরে আসবে।

তিনি আরো বলেন, তারেক রহমান বাংলাদেশে যে দিন ফিরে আসবে সেদিন ৬৯ এর মত গণউপত্তান সংগঠিত হবে। আর সেই কাজটি ছাত্রদলের নেতাকর্মীদের বুলেটকে বুকে পুতে নিয়ে সংগঠিত করতে হবে।

ডাঃ শাহাদাত হোসেন বলেন, এই সরকার প্রতিটি ক্ষেত্রে আজ চরম ব্যর্থ আর তাই নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে ভয় পায়। সেজন্যই তারা দলীয় সরকারের অধীনে নির্বাচনের মাধ্যমে এক দলীয় বাকশাল কায়েমের অপচেষ্টা যালাচ্ছে। সেটি সরকারের একদলীয় নির্বাচনের নীল নক্সা তা দেশ ও জাতির জন্য মঙ্গল বয়ে আনবে না। এই দেশের মানুষ গণতন্ত্রকামী। গণতন্ত্রের জন্য অতীতে যেমনি এই দেশের মানুষ বুকের তাজা রক্ত দিয়ে সকল স্বৈরাচারের পতন ঘটিয়েছে শেখ হাসিনার হিংস্র থাবা থেকে গণতন্ত্রকে রক্ষা করবে।

তিনি আজ বিকাল ৫ ঘটিকার সময় দলীয় কার্যালয় নাসিমন ভবন সম্মুখস্থ নুর আহম্মদ সড়কে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৬ষ্ঠ কারামুক্তি দিবস উপলক্ষে জাতীয়তাবাদী ছাত্রদল চট্টগ্রাম মহানগরের উদ্যোগে আয়োজিত র‌্যালী পূর্বক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

চট্টগ্রাম নহানগর ছাত্রদলের সভাপতি গাজী মোঃ সিরাজ উল্লার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুর পরিচালনায় র‌্যালী পূর্বক সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপি নেতা মোহাম্মদ আলী, আর. ইউ চৌধুরী শাহীন, কেন্দ্রীয় যুবদলের সদস্য ও মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন দিপ্তী, সাবেক ছাত্রদল নেতা বাবু টিংকু দাশ, কেন্দ্রীয় ছাত্রদলের সহসাধারণ সম্পাদক এস.এম. সালাউদ্দিন, কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, আরো বক্তব্য রাখেন, মহানগর ছাত্রদলের সহসভাপতি জসীম উদ্দিন চৌধুরী, ফজলুল হক সুমন, সাবেক সহক্রীড়া সম্পাদক সাখাওয়াত হোসেন সাগর, সাবেক অর্থ সম্পাদক আজগর হোসেন, সাবেক সহসাংস্কৃতিক সম্পাদক মোঃ মুছা, হাবীবুর রহমান মাসুম, জিয়াউর রহমান জিয়া, যুগ্ম সম্পাদক আলী মর্তুজা খান, জমীর উদ্দিন নাহিদ, কোতোয়ালী থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান রিপন, নগর ছাত্রদলের সাবেক সদস্য আ.খ.ম. জাহাঙ্গীর আলম, খুলশী থানা ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান দিদার, বন্দর থানা ছাত্রদলের সভাপতি মুজিবুর রহমান, খুলশী থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক শহীদুল্লা বাহার, চান্দগাঁও থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক গোলজার হোসেন, বাকলিয়া থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোস্তাকিম মাহমুদ, আজিজুর রহমান বাবুল, বন্দর থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইউসুফ রেজা মিন্টু, পাঁচলাইশ থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, কমার্স কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি মুস্তাফিজুর রহমানসহ বিভিন্ন থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ।