তারেক’র বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

প্রকাশ:| শুক্রবার, ৩০ সেপ্টেম্বর , ২০১৬ সময় ১০:২৬ অপরাহ্ণ

%e0%a6%a4%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87%e0%a6%95%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%b0%e0%a7%8b%e0%a6%a6%e0%a7%8d%e0%a6%a7%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%b0%e0%a7%8b%e0%a7%9f%e0%a6%be%e0%a6%a8%e0%a6%beতারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানার প্রতিবাদে
চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের বিক্ষোভ সমাবেশ

অদ্য ৩০ সেপ্টেম্বর বিকাল ৪ টায় চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের সাংগঠনিক এলাকা পটিয়া পৌরসভায় পার্টি অফিসের সামনে বিক্ষোভ মিছিলপূর্ব সমাবেশ অনুষ্ঠিত হয়। যুবদল সভাপতি বদরুল খায়ের চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শাহজাহানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক সাবেক মেয়র মুহাম্মদ নুরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির অপর যুগ্ম সম্পাদক মোজাম্মেল হক, পটিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক খোরশেদুল আলম, সহ-সভাপতি গাজী আবু তাহের, পটিয়া উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা বেগম জলি। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের সহ-সভাপতি মোঃ শাহজাহান চৌধুরী, ইদ্রিচ পানু, যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম, তৌহিদুল আলম, শেফায়েত উল্লাহ চক্ষু, সহ-সাংগঠনিক মোজাম্মেল হক, সহ-দপ্তর সম্পাদক আব্দুল মজিদ শাহ্, আজিজুল ইসলাম, মান্না, মাহবু, নাসির, মঞ্জুর আলম, মিয়া, মামুন, আবসার, মফিজ, মনসুর, সোহেল, পটল, খোরশেদ, জামাল, আব্দুল্লাহ, নজরুল, মোমেন, মোশাররফ, সৈয়দ, বক্কর, জাফর, মাহফুজ, ছোটন, জসিম, মহিবুল্লাহ, মিশকাত, গাজী মুনির, আলমগীর, শানু, রাজ্জাক, শহীদ, আরিফ, ইমরান, তারেক, আশেক, সাজ্জাদ, কায়সার, মোজাফ্ফর, জাহেদ, আলমগীর, শাহেদ প্রমুখ নেতৃবৃন্দ।
সভায় বক্তারা বলেন, সরকার অবৈধভাবে ক্ষমতা দখল করে বিএনপি পরিবারকে ধ্বংস করার জন্য উঠে পড়ে লেগেছে। তারা স্বাধীনতার ঘোষক মহান নেতা জিয়াউর রহমানের পদক কেঁড়ে নিয়ে যে ন্যাক্কার জনক ঘটনা ঘটিয়েছে ইতিহাসে তা বিরল। জিয়ার পরিবারকে নিঃশেষ করার ধারাবাহিকতা হিসেবে তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা গ্রেপ্তারী পরোয়ানা জারি করে আইন আদালতের প্রতি মানুষের বিশ্বাস ও শ্রদ্ধাবোধ নিঃশেষ করে দিচ্ছে। অবিলম্বে জিয়া পরিবারের প্রতি সকল অনাচার অত্যাচার এবং বিএনপির সকল নেতাকর্মীদের গুমখুন মামলা হামলা বন্ধ না করলে এই বাকশালী সরকারের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলা হবে।