তারুণ্য একটি প্রবল প্রাণশক্তি, যা অফুরন্ত সম্ভাবনা

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শুক্রবার, ১৫ ডিসেম্বর , ২০১৭ সময় ১১:৪৭ অপরাহ্ণ

আনোয়ারা তরুণ ক্রীড়া পরিষদের শীতবস্ত্র বিতরণ ও মুক্তিযুদ্ধ শীর্ষক আলোচনা সভায় বক্তারা

আনোয়ারা চট্টগ্রাম থেকে:
আনোয়ারা তরুণ ক্রীড়া পরিষদের উদ্যোগে মুক্তিযুদ্ধ শীর্ষক আলোচনা, শীতবস্ত্র বিতরণ ও গুণীজন সম্মাননা অনুষ্ঠান আনোয়ারা উপজেলা পরিষদ মিলায়তনে সংগঠনের সভাপতি সাংবাদিক ইমরান এমির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, প্রধান বক্তা ছিলেন আনোয়ারা তরুণ ক্রীড়া পরিষদের উপদেষ্ঠা কলামিষ্ট এডভোকেট সালাহ উদ্দীন আহমদ চৌধুরী লিপু, বিশেষ অতিথি ছিলেন দৈনিক মানবকন্ঠের চট্টগ্রাম ব্যুরো চীফ মফিজুল ইসলাম চৌধুরী, রায়পুর ইউপি চেয়ারম্যান জানে আলম, সদর ইউপি চেয়ারম্যান অসীম কুমার দেব, শিক্ষাবিদ দিদুল সিকদার, আনোয়ারা প্রেসক্লাবের সভাপতি এম আনোয়ারুল হক।
নীল জামশেদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উন্নয়নকর্মী আনোয়ারুল আজিম চৌধুরী, আমরা মুক্তিযোদ্ধার সন্তান চট্টগ্রাম দক্ষিণজেলার সিনিয়র সহসভাপতি মো. মুছা মেম্বার, আনোয়ারা অনলাইনপ্রেসক্লাবের সভাপতি হুমায়ুন কবির শাহ সুমন, প্রিয় আনোয়ারার সম্পাদক সাইফুল ইসলাম, স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের সভাপতি কামালহোসেন, প্রকৌশলী ছলিম আল আনোয়ার, আনোয়ারা উপজেলা ছাত্রদল নেতা সেলিম উদ্দীন, আনোয়ারা তরুণ ক্রীড়া পরিষদের যুগ্ম সম্পাদক অনুতোষ দত্ত বাবু, দপ্তর সম্পাদক মাহবুবুর রহমান সুজন, ইমরান হোসাইন, রিদোয়ান হৃদয়, আলমগীর।
সভায় বক্তারা বলেন, দেশের কোন গরীব ও অসহায় মানুষ যেন শীতসহ কোন কারনে কষ্ট না পায় সেজন্য তরুণদের কাজ করতে হবে। সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। সরকারের পাশাপাশি সম্মিলিত প্রচেষ্টায় শীতার্তদের কষ্ট লাঘব করা সম্ভব। তরুণরাই আগামী দিনের উজ্জ্বল নক্ষত্র। তরুণদের অন্তরে সদা জাগ্রত থাকে দুর্বার স্পৃহা। তারুণ্য একটি প্রবল প্রাণশক্তি, যা অফুরন্ত সম্ভাবনা ও বর্ণিল স্বপ্ন দ্বারা উজ্জীবিত থাকে সব সময়। একটি স্ফুলিঙ্গ তারুণ্যকে উদ্দীপ্ত শিখায় পরিণত করতে পারে, যা হয়ে ওঠতে পারে নক্ষত্রের মতো সমুজ্জ্বল। এজন্য প্রয়োজন একটি স্বপ্নের, যে স্বপ্ন তরুণ সমাজকে একটি সুন্দর সফল জীবনের পথ দেখাবে। প্রতিটি তরুণেরই এরূপ একটি স্বপ্ন থাকা চাই উন্নত জীবন ও সমৃদ্ধ দেশ গড়ার স্বপ্ন। উদীয়মান তরুণ প্রজন্ম এখন দেশের বিরাট এক জনগোষ্ঠী। বর্তমান তরুণদের স্বপ্নে, চিন্তা-চেতনায়, ভাবনায়-কল্পনায় এবং কাজকর্মের কেন্দ্রবিন্দুতে থাকবে দেশ ও আপামর জনগণের শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ।
অনুষ্ঠানে মুক্তিযুদ্ধে অবদানের জন্য লিয়াকত আলী চৌধুরী ও মরনোত্তর ডা. আবদুস সাত্তার, সমাজসেবায় আলহাজ মোস্তাফিজুর রহমান, দিদুল সিকদার, মরনোত্তর নুরুল আবছার চৌধুরী, সাংবাদিকতায় মরনোত্তর আহসানুল হুদা, শিক্ষায় এডভোকেট সালাহউদ্দীন আহমদ চৌধুরী লিপু, লোকগানে কংস রাজ দত্ত, ক্রীড়ায় এনামুল হক এনামকে আনোয়ারা তরুণ ক্রীড়া পরিষদ সম্মাননা তুলে দেওয়া হয়।


আরোও সংবাদ