তারিন-অপূর্ব জুটি দেড় বছর পর

প্রকাশ:| রবিবার, ১৪ জুন , ২০১৫ সময় ০৯:১০ অপরাহ্ণ

তারিন-অপূর্ববাসার ছাদে রুম্পা ফুল গাছগুলো ঠিক আছে কি না দেখছেন। সাকিব রুম্পাকে বলছে, তারপর? ভিলেনের আজকের আপডেটটা বলো। রুম্পা একটু রেগে গিয়ে সাকিবকে বলল, ভিলেন? ভিলেন কে আবার?

তোমার বাবা? সাকিবের সরল জবাব। কৌশিক শংকর দাশ পরিচালিত ‘ভালোবাসার ফাঁদ’ নাটকে আজ দুপুরে এভাবে সাকিব ও রুম্পা চরিত্রের সংলাপ বলছিলেন অভিনেতা অপূর্ব ও তারিন। দেড় বছর পর অপূর্ব ও তারিন আবারও একসঙ্গে জুটি বেঁধে কাজ করছেন। আসছে ঈদ উপলক্ষে এই নাটক ছাড়া আরো একটি টেলিফিল্মে কাজ করেছেন ছোটপর্দার জনপ্রিয় এই জুটি।

ঈদের জন্য নির্মিত ‘ভালোবাসার ফাঁদ’ নাটকের গল্পে দেখা যাবে সাকিব ও রুম্পা দুজন সুখী দম্পতি। প্রেম করে বিয়ে করেছে তারা দুজন। কিন্তু হঠাৎ তাদের সুখের সংসারে অশান্তি শুরু হয়। এই সময় সাকিবের হঠাৎ দেখা হয় তার প্রাক্তন প্রেমিকার সঙ্গে। এভাবে এগিয়ে যেতে থাকে নাটকের গল্প। রোমান্টিক-থ্রিলার ধাঁচের এই গল্প।

চিত্রনাট্য লিখেছেন আসাদুজ্জামান সোহাগ। অপূর্বের প্রাক্তন প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন মডেল শার্লিন।

নাটকটি সম্পর্কে তারিন বলেন,“‘ভালোবাসার ফাঁদ’ নাটকটির গল্প অসাধারণ। অপূর্বর সঙ্গে অনেক দিন পর কাজ করছি। সব মিলিয়ে পুরো নাটকের ইউনিট চমৎকার।”

অভিনেতা অপূর্ব বলেন, ‘তারিন আপু সব সময় ছোট ভাইয়ের মতো স্নেহ করেন।

দেড় বছর পর আমরা আবারও কাজ করছি। শুটিংয়ের ফাঁকে সবাই মিলে আমরা অনেক মজা করছি।’

পরিচালক কৌশিক শংকর দাশ বলেন, ‘অনেক দিন পর আবারও তারিন-অপূর্বকে নিয়ে কাজ করছি। তাঁরা দুজনেই গুণী অভিনয়শিল্পী। নাটকটির মূল গল্প রোমান্টিক হলেও গল্পে অনেক মোড় আছে। আসছে ঈদে নাটকটি চ্যানেল নাইনে প্রচারিত হবে।’