তারা এদেশকে পাকিস্তান বানাতে চায়

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| রবিবার, ১৮ ফেব্রুয়ারি , ২০১৮ সময় ১২:২৪ পূর্বাহ্ণ

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, যারা রাজাকার-আলবদরদের গাড়িতে জাতীয় পতাকা তুলে দিয়েছিল তাদের কিছুতেই ক্ষমতায় আসতে দেওয়া যাবে না।  এরা জাতীয় দুশমন।  তারা এদেশকে পাকিস্তান বানাতে চায়।

দলের ভেতরে প্রতিযোগিতা করার ক্ষেত্রে শিষ্টাচার বজায় রাখার আহ্বান ‍জানিয়েছেন চট্টগ্রামের মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের প্রীতি সমাবেশে মেয়র এই আহ্বান জানান।

মেয়র বলেন, দলীয় আদর্শিক ঐক্যকে সুদৃঢ় করতে হবে।  দলে প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতা থাকবে।  এটাই গণতন্ত্র।  কিন্তু সেই প্রতিযোগিতা যেন শিষ্টাচার বহির্ভূত না হয়।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি যাকেই নৌকা প্রতীক দেবেন তাকে বিজয়ী করা আমাদের নৈতিক কর্তব্য।  এই প্রশ্নে কোন দ্বিমত থাকার অবকাশ নেই।

 

সমাবেশে নগর মহিলা লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন বলেন, চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরী চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগকে গুছিয়ে দিয়ে গেছেন।  চট্টগ্রামের ৪৪টি সাংগঠনিক ওয়ার্ডে মহিলা আওয়ামী লীগ সুদৃঢ় ভিত্তির উপর দাঁড়িয়ে আছে। আগামী নির্বাচনে নৌকার বিজয় ছিনিয়ে আনতে আমরা প্রস্তুত।

নগর মহিলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠনের প্রথম বছর পূর্তি উপলক্ষে নগরীর আগ্রাবাদে ক্লাসিক ওয়ার্ল্ড কনভেনশন হলে এই প্রীতি সমাবেশের আয়োজন করা হয়।

সাংগঠনিক সম্পাদক হোসনে আরা বেগমের সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, নগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনজুমান আরা চৌধুরী আনজী, সহ-সভাপতি মমতাজ খান, নগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য নজরুল ইসলাম বাহাদুর, হাজী বেলাল আহমেদ, নগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু এবং নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি।