‘তামীমকে রক্ত দিলেন ছাত্রলীগ ‘

প্রকাশ:| সোমবার, ২৯ ফেব্রুয়ারি , ২০১৬ সময় ১০:২১ অপরাহ্ণ

সাংবাদিকপুত্র অসুস্থ তামীমকে রক্ত দিলেন ছাত্রলীগসাংবাদিক পুত্র গুরুত্বর অসুস্থ তামীম সাদমান (৯) কে হাসপাতালে রক্ত দিলেন ছাত্রলীগ।  সোমবার দুপুর আড়াই টায় কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁহ মেডিকেল সেন্টার হাসপাতালে তামীমকে রক্ত দানের জন্য ছুটে আসেন কক্সবাজার জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক, জালালাবাদ ইউপি চেয়ারম্যান প্রার্থী ইমরুল হাসান রাসেদ।

এসময় তার সাথে ছিলেন সাংগঠনিক সম্পাদক ফিরোজ উদ্দিন খোকা, চৌফলদন্ডী ইউনিয়ন ছাত্রলীগ আহ্বায়ক মোহাম্মদ নুরুচ্ছবি, ঈদগাঁও প্রেসক্লাব সভাপতি এসএম তারেক, ঈদগাঁও ছাত্রলীগ সভাপতি ইরফানুল করিমসহ ছাত্রলীগ নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দরা অসুস্থ তামীমের খোঁজ খবর নিয়ে তার আশু রোগমুক্তি কামনা করেন। তামীম দীর্ঘদিন ধরে লিভার রোগে ভোগছিলেন। কয়েক মাস ধরে সে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক বিশ্বজিৎ দত্তের কাছে চিকিৎসা নিয়ে আসছিলেন। গতকাল রোববার হঠাৎ রক্ত শুন্যতা অনুভব করলে তার পিতা সেলিম উদ্দিন ফেইসবুকে তার নিজস্ব আইডিতে ‘মানবিক আবেদন নামে’ এ পজেটিভ রক্তের জন্য স্ট্যাটাস দেন।

মুহুর্তে তার মোবাইলে বিভিন্ন রক্ত দাতার ফোন আসে। এক পর্যায়ে রবিবার রাতে সদর উপজেলার চৌফলদন্ডী ইউনিয়ন ছাত্রলীগ আহ্বায়ক মেধাবী ছাত্র নেতা মো: নুরুচ্ছবি তামীমকে রক্তদানের জন্য ফোন করে সম্মতি জানায়।

সোমবার দুপুরে মোহাম্মদ নুরুচ্ছবিসহ চাত্রলীগ নেতৃবৃন্দরা হাসপাতালে ছুটে আসেন। এসময় তিনি তামীমকে এক ব্যাগ রক্ত দিয়ে সকল ছাত্রলীগ নেতৃবৃন্দকে মুমুর্ষ রোগীকে রক্ত দানের জন্য আহ্বান জানান। তামীম সাদমান দৈনিক আমাদের কক্সবাজার, দৈনিক পূর্বদেশ পত্রিকার ঈদগাঁওস্থ স্ট্যাফ রিপোর্টার সেলিম উদ্দিনের পুত্র। তামীমকে শীঘ্রই ভারতের ভেলোর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নেয়া হবে। তার সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া কামনা করেছেন তার পিতা।