তামিম: কালকের প্রতিবাদ কর্মসূচী স্থগিত

প্রকাশ:| শুক্রবার, ২৭ নভেম্বর , ২০১৫ সময় ১০:২৮ অপরাহ্ণ

 

চট্টগ্রামে প্রতিবাদতামিম ইকবালের সঙ্গে অসদাচারণ করায় সিলেট টিমের মালিককে বিরুদ্ধে নেয়া প্রতিবাদ কর্মসূচী স্থগিত করেছে চট্টগ্রামের ক্রীড়া সংগঠক ও খেলোয়াড়রা। ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন ও সহ-সভাপতি আ জ ম নাছির উদ্দিন এর আশ্বাসের প্রেক্ষিতে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানা গেছে।

প্রতিবাদ কর্মসূচীর মধ্যে ছিল, সিলেট টিমের মালিক আজিজুল ইসলামের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা না নিলে ৩০ নভেম্বর থেকে তাকে চট্টগ্রামে অবাঞ্চিত ঘোষণা, চট্টগ্রামে অনুষ্ঠিতব্য সিলেট দলের খেলার সময় চট্টগ্রামের সমর্থকদের কালো পতাকা নিয়ে মাঠে হাজির হওয়া ও প্রতিবাদ সভা-সমাবেশ।

চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মো. আলমগীর বলেন, বিপিএলের সিলেট দলের মালিকের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার দাবি ছিল আমাদের। ক্রিকেট বোর্ডের সর্বোচ্চ পর্যায় থেকে আশ্বাসের প্রেক্ষিতে সকল প্রতিবাদ কর্মসূচী স্থগিত করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। আশা করছি দর্শকরা মাঠে উপস্থিত থেকে চট্টগ্রামের ঐতিহ্যকে সম্মুনত রেখে সকল দলকে আতিথেয়তা পূর্ণ পরিবেশে বরণ করে নিয়ে সুন্দর পরিবেশে খেলা উপভোগ করবে।

প্রসঙ্গত তামিম ইকবালের সঙ্গে অসদাচারণ করায় গত বুধবার চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামের প্রধান ফটকে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ আয়োজন করে চট্টগ্রামের ক্রীড়া সংগঠক ও খেলোয়াড়রা। সমাবেশ থেকে বিপিএলের সিলেট দলের মালিকের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার দাবি জানানো হয়।