তামাশার নির্বাচন করা হলে দেশের মানুষ ক্রোধে ফুঁসে উঠবে

প্রকাশ:| রবিবার, ১৯ এপ্রিল , ২০১৫ সময় ০৩:৪৮ অপরাহ্ণ

ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতী ফয়জুল্লাহ বলেছেন, ‘আমার ভোট আমি দেবো, যাকে খুশি তাকে দেবো’এই নীতিতে আস্থাবান জনসাধারণকে তাঁদের ভোটাধিকার থেকে বঞ্চিত করে , তামাশার নির্বাচন করা হলে অধিকার হারা বঞ্চিত দেশের মানুষ ক্রোধে ফুঁসে উঠবে। তাঁরা ঘটাতে পারেন ক্ষোভ ও ক্রোধের বিস্ফোরণ

আইওজে মহাসচিব বলেন, বিরোধী পক্ষকে প্রচারণার অধিকার থেকে বঞ্চিত রাখার জন্য বহুস্থানে তাঁদেরকে ময়দানে নামতে দেয়া হচ্ছে না। কোথাও কোথাও পুলিশও প্রার্থীদের ভয় দেখাচ্ছে, গ্রেফতার-বাণিজ্য চালাচ্ছে। নির্বাচন কমিশনের কাছে প্রতিবাদ করেও কোন লাভ হচ্ছে না। তাই আমরা নির্বাচনের সময় সেনা মোতায়েনের দাবী করছি।

মুফতী ফয়জুল্লাহ আরো বলেন, সুষ্ঠু, গ্রহণযোগ্য নির্বাচন করতে না দিলে কঠোর আন্দোলনের বিকল্প থাকবে না। বাংলাদেশের মানুষের দেশপ্রেম ঠুনকো নয়। অদ্যাবধি বহুবার তারা সে প্রমাণ দিয়েছে, আগামীতেও দেবে।

আজ সকাল ১০টায় ইসলামী ঐক্যজোট গঠিত নির্বাচন প্রস্তুতি কমিটির এক সভায় মুফতী ফয়জুল্লাহ এ’কথা বলেন। ঢাকা মহানগর সভাপতি ও প্রস্তুতি কমিটির আহবায়ক মাওলানা আবুল কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, মাওলানা আব্দুল করীম,মাওলানা জসিম উদ্দীন, মাওলানা যুবায়ের আহমদ,মাওলানা শেখ লোকমান হোসাইন, মাওলানা এহতেশাম সরোয়ার, মাওলানা জুনায়েদ গুলজার,মাওলানা গাজী ইয়াকুব, মাওলানা আলতাফ হোসাইন প্রমুখ।


আরোও সংবাদ