তরুনী নিহতের ঘটনায় ছিনতাইকারী এরশাদ গ্রেফতার

প্রকাশ:| বুধবার, ২১ জুন , ২০১৭ সময় ০৪:২৯ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীতে ছিনতাইকারীদের ব্যাগ টান দিয়ে চলন্ত রিকসা থেকে পড়ে শিরীন নামে তরুনী নিহতের ঘটনায় এরশাদ উল্লাহ (৩৩) নামে এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে নিহত তরুনীর ছিনতাই হওয়া মোবাইল ফোনটি। মঙ্গলবার রাতে নগরীর কোতোয়ালী থানাধীন লাভলেইন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মোহাম্মদ আব্দুর রউফ বিষয়টি নিশ্চিত করে বলেন, ছিনতাইকারী একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য একজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত ১৩ জুন নগরীর জামালখান এলাকায় মোটরসাইকেলে আসা ছিনতাইকারীরা শিরিন আক্তার (২৪) নামের এক রিকশাআরোহী তরুণীর ব্যাগ ধরে টান দিলে তিনি পড়ে গিয়ে আহত হন। ছয়দিন চিকিৎসাধীন থাকার পর সোমবার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান শিরিন। এই ঘটনায় চকবাজার থানায় একটি মামলা দায়ের করা হয়।

 

নগরীতে পুলিশ পরিচয়ে ছিনতাইকালে আটক-১

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন পুরাতন রেলস্টেশন এলাকায় পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের সময় একজনকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ। আটক ছিনতাইকারীর নাম মোঃ জাহেদুল ইসলাম (৩৫)।  গতকাল মঙ্গলবার রাতে ছিনতাইয়ের সময় একটি ছোরা সহ হাতে নাতে তাকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান বলেন, পুরাতন রেলস্টেশন এর সামনে রাস্তার উপর ১টি সিএনজি টেক্সী হতে শোর-চিৎকার শুনে দ্রুত সিএনজি টেক্সীটি পথরোধ করে উক্ত টেক্সী থেকে একজন ছিনতাইকারী দ্রুত পালিয়ে গেলেও অপর একজন ছিনতাইকারীকে ডিবি পুলিশ হাতে নাতে আটক করতে সক্ষম হয়।
ছিনতাইকারীর নিকট হইতে ছিনতাইকৃত পঁচিশ হাজার টাকা জব্দ করা হয়েছে।