তরুণী ও গৃহবধূর লাশ উদ্ধার

প্রকাশ:| মঙ্গলবার, ১৭ ডিসেম্বর , ২০১৩ সময় ০৬:৪৬ অপরাহ্ণ

ভাসতে থাকা তরুণীর লাশ ২মিরসরাইয়ে পৃথক ঘটনায় অজ্ঞাত তরুণী ও গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার ৩ নম্বর জোরারগঞ্জ ইউনিয়নের সোনাপাহাড় গ্রাম থেকে গলাকাট অবস্থায় তরুণীর এবং বারইয়াহাট পৌরসভার জামালপুর গ্রামের হেদায়েত উল্লাহর বাড়ি থেকে গৃহবধূ নাসিমা আক্তারের লাশ উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছে, মঙ্গলবার সকালে জোরারগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান রাস্তার মাথায় এক তরুণীর (২০) লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ গলাকাটা অবস্থায় লাশটি উদ্ধার করে। তার গায়ে ছিল সবুজ রঙের সালোয়ার-কামিজ ও হাতে মেহেদীর রঙ।

অন্যদিকে সকাল ১১টার দিকে বারইয়াহাট পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের জামালপুর গ্রামের হেদায়েত উল্লাহর বাড়ি থেকে নাসিমা আক্তার (৩২) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারণা পারিবারিক কলহের কারণে আত্মহত্যা করেছে ওই গৃহবধূ।

নাসিমার ভাই সাহাবউদ্দিন জানান, সকালে তার এক নিকট আত্মীয়ের কাছে বোনের মৃত্যুর খবর পেয়ে থানায় ছুটে আসেন। তবে তার মৃত্যুর কারণ তিনি জানাতে পারেননি।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলমগীর হোসেন জানান, উদ্ধার করা তরুণীর গলার অধিকাংশ কাটা ছিল। তার পরিচয় পাওয়া যায়নি। দুপুরের দিকে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।