তফাজ্জল হোসেনের নাম চিরস¦রণীয় করা উচিত- জেলা প্রশাসক

প্রকাশ:| সোমবার, ৮ জুন , ২০১৫ সময় ০৮:২৪ অপরাহ্ণ

জেলা প্রশাসক

বাংলাদেশের স্বাধীনতার অবদানে যাদের অনুপ্রেরণা ও সাহস এবং সহযোগিতা ছিল সবচেয়ে অগ্রগণ্য তাদের অন্যতম ছিলেন দৈনিক ইত্তেফাকের প্রতিষ্টাতা সম্পাদক তফাজ্জল হোসেন মানিক মিয়া একজন। পূর্ব বাংলার স্বাধীনতার অনুপ্রেরণা সাহসী সংবাদপত্র একটি ইত্তেফাক। সেজন্যই স¦াধীনতার স্বারক স্তম্ভে তফাজ্জল হোসেন মানিক মিয়ার নাম চির-স্বরণীয় করে রাখা উচিত বলে অভিমত প্রকাশ করেন চট্রগ্রাম জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন ।

তিনি ৮জুন বিকাল ৪টায় চট্রগ্রাম সার্কিট হাউজে স্বাধীন সংবাদপত্র পাঠক সমিতি আয়োজিত তফাজ্জল হোসেন মানিক মিয়া ও আজকের সংবাদপত্র শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

সাংবাদিক এস.এম জামাল উদ্দিনের সভাপতিত্বে এবং নাজিম উদ্দিনের পরিচালনায় সভাতে আরো বক্তব্য রাখেন, সাংবাদিক হাউজিং সোসাইটির চেয়ারম্যান মাইনুদ্দিন কাদেরী শওকত, চট্রগ্রাম মঞ্চের সম্পাদক সৈয়দ উমর ফারুখ ,নয়া বাংলার সম্পাদক এনায়েত উল্লাহ, ইত্তেফাক চট্রগ্রাম ব্যুরো চীফ সালাউদ্দিন রেজা,সৈয়দ আব্দুল ওয়াজেদ,ডাঃ আব্দুল করিম,চবি প্রতিনিধি উম্মে সানজিদা জিনিয়া, সৈয়দ আশরাফ খান,কবি স্বপন সেন,আব্দুচ ছালাম,লেখক নাজিম উদ্দিন চেীধুরী এনেল ও জেপির সাঃ সম্পাদক মোঃ বেলাল মৃধা সহ সুশীল সমাজের নেতৃবৃন্দ আলোচনা সভায় উপস্থিত ছিলেন।