তত্ত্বাবধায়করের অধীনে নির্বাচনের দাবি আদায় করতে প্রয়োজনে কঠিন পদক্ষেপ

প্রকাশ:| রবিবার, ২৮ জুলাই , ২০১৩ সময় ১০:৫৮ অপরাহ্ণ

তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবি আদায় করতে প্রয়োজনে লগি-বৈঠার চেয়েও কঠিন পদক্ষেপ নিতে হবে বলে khoka_shadekমন্তব্য করেছেন ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক সাদেক হোসেন খোকা। আওয়ামী লীগ ২০০৬ সালে লগি-বৈঠা দিয়ে মানুষ হত্যা করেছিল বলে জানান তিনি।

রোববার দুপরে জাতীয় প্রেস ক্লাবে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান ‘তারেক রহমানের বিরুদ্ধে কটূক্তির’ প্রতিবাদে ঢাকা মহানগর ছাত্রদল আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন তিনি।

সাদেক হোসেন খোকা বলেন, সংকটের হাত থেকে দেশ ও জাতিকে রক্ষা করতে আওয়ামী লীগের সিনিয়র নেতাদের শেখ হাসিনাকে বোঝাতে হবে। প্রধানমন্ত্রীর পাগলামী থেকে দেশকে রক্ষা করতে হবে।

তিনি বলেন, ‘আমার কাছে তথ্য আছে, আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় আসবেই’ প্রধানমন্ত্রীর ছেলে সজিব ওয়াজেদ জয় এমন বক্তব্য দিয়ে আগামী নির্বাচন নিয়ে তার মা (প্রধানমন্ত্রী) যে দুরভিসন্ধি ও চক্রান্ত করেছেন তা তিনি বলে দিয়েছেন।

এ বক্তব্য দিয়ে জয় বিএনপির উপকার করেছেন। তার বক্তব্যে সরকারের থলের বিড়াল বেরিয়ে পড়েছে বলে মন্তব্য করেন তিনি।

প্রতিবাদ সভায় অন্যদের মধ্যে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, যুগ্নমহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ, বরকত উল্লাহ বুলু, শিক্ষা সম্পাদক খায়রুল কবীর খোকন, সেচ্ছাসেবক দলের সভাপতি হাবিবুন-নবী-খান সোহেল, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা ও ছাত্রদল সভাপতি আব্দুল কাদের ভূইয়া জুয়েল প্রমুখ বক্তব্য রাখেন। – See more at: