ঢাবির আইবিএ গ্রাজুয়েশন শনিবার

প্রকাশ:| শুক্রবার, ১৮ ডিসেম্বর , ২০১৫ সময় ০৯:৫৬ অপরাহ্ণ

ঢাবিঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের ‘আইবিএ গ্রাজুয়েশন-২০১৫’ শনিবার অনুষ্ঠিত হবে। এ বছর গ্রাজুয়েশন বিবিএ, এমবিএ, এবং ইএমবিএ এর মোট ২৮৮ জন শিক্ষার্থীকে সম্মাননা প্রদান করা হবে।

শুক্রবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের কনফারেন্স কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান আইবিএ’র পরিচালক অধ্যাপক এ কে এম সাইফুল মজিদ।

শনিবার সন্ধ্যা ৬টায় বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার হলে সমাবর্তন অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক ও গ্রাজুয়েট বক্তা হিসেবে থাকবেন সামিট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ আজিজ খান।

সংবাদ সম্মেলনে অধ্যাপক সাইফুল মজিদ বলেন, ‘এ বছর ২৮৮জন শিক্ষার্থীকে অনুষ্ঠানিকভাবে ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের পক্ষ থেকে গ্রাজুয়েট হিসেবে স্বীকৃতি প্রদান করা হবে। এর মধ্যে বিবিএ’র ১৯ তম ব্যাচের ১০৪ জন, এমবিএন’র ৪৯তম ব্যাচের ১৩০জন এবং ইএমবিএ’র ১৬ ও ১৭ তম ব্যাচের ৫৪ জন শিক্ষার্থী রয়েছে।’

তিনি বলেন, ‘ব্যবসা শিক্ষায় সার্কভুক্ত দেশগুলোর মধ্যে ভারতের পরেই বাংলাদেশের অবস্থান। আর্ন্তজাতিক অনেক প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ে আইটিএ ইনস্টিটিউটের শিক্ষার্থীরা নিজেদের অত্যন্ত দক্ষ সঙ্গে তুলে ধরেছেন। আন্তজার্তিক তথা দেশের মধ্যে কিভাবে ব্যবসা উন্নয়ন ঘটানো যায়, সে পরিকল্পনাগুলো আমরা করছি।’


আরোও সংবাদ