ঢাকা মহনগরীর খিলক্ষেত থানার ওসিকে খুঁজে পাওয়া যাচ্ছে না

প্রকাশ:| বুধবার, ১৮ ডিসেম্বর , ২০১৩ সময় ০৯:৪৬ অপরাহ্ণ

ঢাকা মহনগরীর খিলক্ষেত থানার ওসিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। শনিবার অসুস্থতার কথা বলে থানা থেকে বের হওয়ার পর আর কোনো হদিস পাওয়া যায়নি তার।
বুধবার মহানগর পুলিশ (সদর) উপ কমিশনার আনোয়ার হোসেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, তার অসুস্থতার ধরন এবং অবস্থান জেনে প্রতিবেদন দিতে গুলশান বিভাগের উপ কমিশনারকে দায়িত্ব দেয়া হয়েছে।

তিনি বলেন, “খিলক্ষেত থানার ওসি শামীম হোসেনের নামে রাজারবাগ পুলিশ হাসপাতালের একজন ডাক্তারের ‘২৮ দিনের সিক রির্পোট’ আমরা পেয়েছি। এটাও তদন্ত করে দেখা হচ্ছে।”

নাম প্রকাশ না করার শর্তে ওই থানারই একজন দায়িত্বশীল কর্মকর্তা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, শামীম হোসেনকে তারা খুঁজে পাচ্ছেন না। তার সরকারি মোবাইল থানায় রেখে গেছেন। ব্যক্তিগত মোবাইলও বন্ধ।

বাসায় একাধিকবার লোক পাঠিয়েও কাউকে পাওয়া যায়নি। দরজায় ঝুলছে তালা।

ওই কর্মকর্তা বলেন, “আমরা নিশ্চিত হয়েছি সংশ্লিষ্ট কাউকে না জানিয়ে শামীম হোসেন তার পরিবারের সদস্যদের নিয়ে যুক্তরাষ্ট্রে পাড়ি দিয়েছেন।”

খিলক্ষেত থানার বর্তমানে ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) কে এম আশরাফউদ্দিন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, শামীম হোসেন দেশের বাইরে গেছেন কি না তার জানা নেই। তিনি অসুস্থতার কথা বলে থানা থেকে বের হয়েছিলেন।

গত ২০১০ সালের ১৯ অগাস্ট খিলক্ষেত থানার ওসি হিসাবে যোগ দেন শামীম হোসেন।


আরোও সংবাদ