ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঝরলো ৪টি তাজা প্রাণ

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শনিবার, ২৬ মে , ২০১৮ সময় ১২:২১ পূর্বাহ্ণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই ও সীতাকুণ্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় ঝরলো ৪টি তাজা প্রাণ। আজ শুক্রবার পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ ৪জনের মৃত্যু হয়েছে। বিকাল ৫টা, ৩টায় এবং সকাল ৭টায় পৃথক সড়ক দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়েছে বলে হাইওয়ে পুলিশ নিশ্চিত করেছে।

নিহতরা হলেন-রুবি আক্তার (৫৫), অজ্ঞাত ট্রাক চালক ও পিকআপ যাত্রী আরিফ (৪০) এবং মীরসরাইয়ে কাউসার আলম (৩৬)।

কুমিরা পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর মাসুদ আলম জানান, সকাল ৭ টার দিকে উপজেলার কুমিরা এলাকার গুল আহম্মদ জুট মিলস্ এর সামনে একটি দাড়াঁনো ট্রাককে পিছন থেকে ধাক্কা দেয় মালবাহি পিকআপ। এতে পিকআপটির সামনের অংশ দুমড়ে মুছড়ে যায় এবং ঘটনাস্থলেই মারা যায় অজ্ঞাত চালক ও গাড়িতে থাকা অপরজন। খবর পেয়ে কুমিরা ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ দুটোকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

এদিকে বিকাল ৩টায় সীতাকুণ্ড বাইপাস এলাকায় বাস-ট্রাক-লরি ত্রিমুখী সংঘর্ষ ঘটনাস্থলেই বাসের চাকায় পৃষ্ট হয়ে রুবি আক্তার (৫৫) নিহত হয়েছে। ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন, আহতরা হলেন- ট্রাক ড্রাইভার মাহাবুবুর রহমান (২৮) মোঃ সুমন। দুইজনের বাড়ি রাজশাহী জেলার পুঠিয়া থানায়। মোঃ হেলাল (৩৩) তার বাড়ি সীতাকুণ্ডের গুলিয়াখালী।

নিহত রুবী আক্তার উপজেলার মুরাদপুর সর্দার বাড়ির মহুরুম আলীর মেয়ে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকালে বাইপাস এলাকায় যানজটের কারনে যানবাহনগুলো যাচ্ছিল ধীর গতিতে। এসময় পথচারীরা রাস্তা পার হওয়ার সময় পিছন থেকে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট- ১১-৮৬১০) এসআরএস এক্সপ্রেস (ঢাকা মেট্রো-ব- ১১-৫৭৯১) বাসকে ধাক্কা দিলে পথচারীদের একজন চাকার নিচে পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। ঘটনায় আরো ২ জন আহত হয়।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের অফিসার ইনচার্জ ওয়াসি আজাদ জানান, দূর্ঘটনায় একজন ঘটনাস্থলেই মারা যান। আহতদের উদ্ধার করে প্রথমে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চমেক হাসপাতালে প্রেরন করা হয়।

এছাড়া বিকাল ৫টার দিকে মহাসড়কের বড়তাকিয়া এলাকায় প্রাইভেট কার ও ব্যাটারিচালিত রিক্সার সংঘর্ষে ঘটনাস্থলে রিক্সাযাত্রী কাউসার আলম নামে একজন নিহত ও আরো ২ জন আহত হয়েছে।