ঢাকায় ফিরে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রকাশ:| শনিবার, ৩০ জানুয়ারি , ২০১৬ সময় ০৭:৩৭ অপরাহ্ণ

চট্টগ্রাম সেনানিবাসের একটি অনুষ্ঠানে অংশগহণসহ ও ৫ হাজার ১৫০ কোটি টাকার সাতটি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্থর স্থাপন শেষে ঢাকায় ফিরে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাশনিবার সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি বিশেষ উড়োজাহাজে চড়ে ঢাকার উদ্দেশ্য রওয়ানা হন তিনি।

নগর পুলিশের পরিদর্শক (ইমিগ্রেশন) নেজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি বিশেষ উড়োজাহাজে চড়ে ঢাকার উদ্দেশ্য রওয়ানা দিয়েছেন প্রধানমন্ত্রী।

এর আগে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু এভিনিউ’র (অক্সিজেন-কুয়াইশ বাইপাস) কুয়াইশ পয়েন্টে এক অনুষ্ঠানে উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) অধীনে বাস্তবায়নাধীন  প্রায় ৫ হাজার কোটি টাকা ব্যয়ে ৬ প্রকল্পের।

পরে বিকেলে চট্টগ্রাম চেম্বারের শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে যোগ দিয়ে বন্দরনগরী চট্টগ্রামে দেশের প্রথম ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

লেন প্রধানমন্ত্রীতার আগে বেলা সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম সেনানিবাসে ইস্ট বেঙ্গল রেজিমেন্টের ৯ম টাইগার্স পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী।

শনিবার সকাল ১১টা ৪৫ মিনিটে হেলিকপ্টার যোগে চট্টগ্রাম সেনানিবাসে এসে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।