ড: শাহদীন মালিক বলেছেন আওয়ামী লীগ ৫০ আসনও পাবে না

প্রকাশ:| বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর , ২০১৩ সময় ০৬:৫৫ অপরাহ্ণ

শাহদীন মালিকবিশিষ্ট আইনজীবী ও সংবিধান বিশেষজ্ঞ ড: শাহদীন মালিক বলেছেন, শামীম ওসমানদের মতো সন্ত্রাসীদের প্রশয় দেয়ার কারণে আগামীতে নির্বাচন হলে আওয়ামী লীগ ৫০ আসনও পাবে না।

আজ বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চ আয়োজিত ‘ত্বকী হত্যার বিচারে রাষ্ট্রের নির্লিপ্ততা ও গণতন্ত্রের সংকট’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

নির্বাচন হওয়া নিয়ে সন্দেহ প্রকাশ করে শাহদীন মালিক বলেন, দেশে যদি নির্বাচন হয় তাহলে আওয়ামী লীগের আসন সংখ্যা ৫০ এ নেমে আসবে। তখন আওয়ামী নেতারা বুঝবে তাদের ভালো হওয়ার বিকল্প নেই।

আলোচনা সভায় তিনি বলেন, শামীম ওসমানদের মতো নেতাদের দিয়ে নির্বাচনে জেতা যায় না। আওয়ামী লীগ আরেক টার্ম ক্ষমতায় আসলেও ত্বকী হত্যার বিচার হবে না বলে মন্তব্য করেন তিনি।

সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের সদস্য সচিব হালিম আজাদের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন নারী নেত্রী ড. মালেকা বেগম, সমাজতান্ত্রিক দলের কেন্দ্রীয় সম্পাদক ড. খালেকুজ্জামান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. সৈয়দ মনজুরুল ইসলাম, আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও সাবেক এমপি এসএম আকরাম, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, উদীচী শিল্পীগোষ্ঠীর সভাপতি কামাল লোহানী, কমিউনিস্ট পার্টির উপদেষ্টামণ্ডলীর সদস্য মনজুরুল আহসান খান ও অধ্যাপক সিরাজুল ইসলাম।