ড্রিম হলিডে পার্ক

প্রকাশ:| মঙ্গলবার, ২১ জুলাই , ২০১৫ সময় ০৪:০৭ অপরাহ্ণ

নরসিংদীতে আন্তর্জাতিক মানের একমাত্র চিত্তবিনোদন কেন্দ্র ড্রিম হলিডে পার্কে ঈদের দিন থেকে শুরু হয়েছে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়। বিনোদনপ্রেমী দর্শনার্থীদের আকৃষ্ট করতে ড্রিম হলিডে পার্কটিকে সাজানো হয়েছে বর্ণিল সাজে। পাশাপাশি নতুন সংযোজন করা হয়েছে বুলেট ট্রেন, রোলার কোষ্টার ও ভূতের রাজ্য।
ড্রিম হলিডে পার্ক
প্রাকৃতিক সৌন্দর্য পূর্ণ গাছ-গাছালি বেষ্টিত মনোরম পরিবেশে গড়ে তোলা হয়েছে নরসিংদীর ড্রিম হলিডে পার্ক। এখানে মিলবে হিমালয় পর্বতের সাদৃশ্য। নাম রাখা হয়েছে ফেনটম হিল। এ পার্কে এখন বাস করছে ৩০টি ভূত। ইতালি থেকে আনা হয়েছে ভূতগুলো। ভূতের রাজ্যের পাশাপাশি যোগ হয়েছে বুলেট ট্রেন, রোলার কোষ্টার, অত্যাধুনিক সুইমিংপুল,বাম্পার কার, এয়ার বাইসাইকেল,আই পাহাড়। এর পাশাপাশি নতুন মাত্রা যোগ হয়েছে ‘ওয়েবপুল’ যেখানে কিছুক্ষণ দাঁড়িয়ে কান পাতলেই শোনা যাবে সমুদ্রের গর্জন।

প্রায় ৭৫ বিঘা জমির ওপর নির্মাণ করা এই পার্কটিতে রয়েছে বিভিন্ন রাইডস। ঈদের ছুটিতে দর্শনার্থীরা এখানে এসেও উচ্ছ্বসিত। নাগরিক জীবনের কোলাহলের বাইরে পার্কের এ সৌন্দর্যকে উপভোগ করতে ঈদের ছুটিতে অনেকেই সপরিবারে বেড়াতে এসেছেন এখানে।

পার্কের ব্যবস্থাপনা পরিচালক প্রবীর কুমার সাহা জানান, দর্শনার্থীদের জন্য নেয়া হয়েছে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা। প্রতিদিন সকাল ১০ থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত খোলা থাকে পার্কটি। প্রবেশে লাগে ২শ’ টাকা।