ডেকোরেটরস শ্রমিকদের বেতন বৃদ্ধির আশ্বাস

প্রকাশ:| মঙ্গলবার, ৫ ডিসেম্বর , ২০১৭ সময় ১০:১৯ অপরাহ্ণ

অদ্য ৫ ডিসেম্বর সকাল ১১টায় চট্টগ্রামস্থ রীমা কনভেনশন সেন্টারে চট্টগ্রাম জেলা ও মহানগর কমিউনিটি সেন্টার ও ডেকোরেটরস শ্রমিক ইউনিয়ন‘র সাথে চট্টগ্রাম ডেকোরেটার্স মালিক সমিতি ও চট্টগ্রাম মহানগর কমিউনিটি সেন্টার মালিক সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
চট্টগ্রাম জেলা ও মহানগর কমিউনিটি সেন্টার ও ডেকোরেটরস শ্রমিক ইউনিয়ন‘র সভাপতি মো: দুলাল মিয়ার সভাপতিত্বে ইউনিয়ন‘র সাধারণ সম্পাদক মো: মানিক মিয়ার পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ডেকোরেটরস মালিক সমিতির সভাপতি হাজী মো: সাহাব উদ্দীন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ডেকোরেটরস মালিক সমিতির সাধারণ সম্পাদক সাজেদুল আলম চৌধুরী মিল্টন। প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম জেলা ও মহানগর কমিউনিটি সেন্টার ও ডেকোরেটরস শ্রমিক ইউনিয়ন‘র সাংগঠনিক সম্পাদক মো: পারভেজ। বিশেষ বক্তা ছিলেন চট্টগ্রাম জেলা ও মহানগর কমিউনিটি সেন্টার ও ডেকোরেটরস শ্রমিক ইউনিয়ন সংগঠনের সিনিয়র সহ সভাপতি সিরাজ মিয়া, দপ্তর সম্পাদক মো: আবু সুফিয়ান। উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম ডেকোরেটরস মালিক সমিতির সিনিয়র সহ সভাপতি বশির আহমদ, এস এম মোস্তফা, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মাবুদ সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।
সভায় বর্তমান অবস্থার পরিপ্রেক্ষিতে শ্রমিক (বয়)দের বেতন বৃদ্ধির আবেদন জানান শ্রমিকরা। প্রধান অতিথি চট্টগ্রাম ডেকোরেটরস মালিক সমিতির সভাপতি হাজী মো: সাহাব উদ্দিন অন্যান্য সকল নেতৃবৃন্দের সাথে আলোচনা সাপেক্ষে বেতন বৃদ্ধির আশ্বাস প্রদান করেন এবং বয়দেরকে সুন্দর ও শৃঙ্খলা বজায় রেখে অনুষ্ঠানের সৌন্দর্য্য এবং কাস্টমার সন্তুষ্ট করার উপদেশ দেন।