ডেকে নিয়ে স্বেচ্ছাসেবকলীগ সভাপতিকে কুপিয়ে জখম

প্রকাশ:| বুধবার, ৬ এপ্রিল , ২০১৬ সময় ১১:২০ অপরাহ্ণ

জখমপেকুয়া প্রতিনিধি:
পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সোলতান মোহাম্মদ রিপন চৌধুরীকে (৩২) মোবাইলে ডেকে নিয়ে কুপিয়ে ও হাতুড়িপেটা করে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। এসময় তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। গত মঙ্গলবার দিবাগত রাত একটার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের মিয়াজিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত সুলতান মোহাম্মদ রিপন (৩১) মগনামা ইউনিয়নের মুহুরীপাড়া এলাকার মৃত মাহবুব রহমানের ছেলে।
স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থার মারাত্মক অবনতি হওয়ায় তাকে চমেক হাসপাতালে প্রেরন করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে।
রিপনের পরিবারের সদস্যারা জানিয়েছেন, হামলার পর সুলতান মোহাম্মদ রিপন হাসপাতালে পুলিশকে (অচেতন হওয়ার পূর্বে) হামলার বিবরন দেন। এ সময় তিনি স্থানীয় সোনা মিয়া, আলী আকবর, জয়নাল, রবি আলমসহ ছয়জনের নাম বলেন পুলিশকে।
পরিবারের লোকজন বলেন, মঙ্গলবার রাত ১২ টার দিকে তাঁর এক বন্ধু ফোন করে রিপনকে ডেকে নিয়ে যান। তাঁর সঙ্গে কথা বলতে বলতে বন্ধুরা তাকে মিয়াজি পাড়া নামক একটি নির্জন এলাকায় নিয়ে যান। সেখানে তাকে এলোপাতাড়ি মাথা ও ঘাড়ে কুপিয়ে জখম করা হয়। এ সময় হাতুড়ি দিয়ে তাঁর দুই পা ও দুই হাত থেঁতলে দেওয়া হয়। রিপনের চিৎকার শুনের ঘটনাস্থলের পাশের কয়েকটি বাড়ির লোকজন বের হলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।
পেকুয়া থানার ওসি জিয়া মোহাম্মদ মোস্তাফিজ ভুঁইয়া বলেন, রিপনের স্বীকারোক্তি মতে পুলিশ অভিযান চালাচ্ছে। দ্রুত তাকে হত্যা চেষ্টাকারীরা ধরা পড়বে।