ডুবোশহর ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মেহজাবীন

প্রকাশ:| বুধবার, ১৪ আগস্ট , ২০১৩ সময় ১০:৩০ অপরাহ্ণ

মেহজাবীনরুপালি পর্দার নায়িকা হওয়ার বাসনা নিয়েই লাক্সতারকা মেহজাবীন মিডিয়া জগতে পদার্পণ করেছিলেন। স্বপন আহমেদের ‘পরবাসিনী’ ছবিতে শুটিং শুরুর মাধ্যমে তার স্বপ্ন কিছুটা পূরণের দিকে ধাবিত হয়েছিল। কিন্তু ছবিটির শুটিং আপাতত বন্ধ রয়েছে। এদিকে জুনে নতুন আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মেহজাবীন। মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত এ ছবির নাম ‘ডুবোশহর’। আগামী মাসে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। ছবিটির শুটিংয়ের জন্য ইতোমধ্যেই নিজেকে প্রস্তুত করেছেন মেহজাবীন। ডায়েট কন্ট্রোলের মাধ্যমে এরই মধ্যে তিনি নিজেকে আরো আকর্ষণীয় করে তুলেছেন। রোমান্টিক ঘটনাপ্রবাহকে ঘিরে এ ছবির কাহিনী আবর্তিত হবে। মেহজাবীন চান, এ ছবির মাধ্যমেই তার রুপালি পর্দায় অভিষেক ঘটুক।
এদিকে, মেহজাবীন এবারের ঈদের ছুটিটা ঢাকাতেই কাটিয়েছেন। বর্তমানে তিনি বিশ্রামেই আছেন। আগামী ১৭ আগস্ট থেকে তিনি কাজে ফিরবেন বলে জানিয়েছেন। ওইদিন তিনি রকু রহমানের নির্দেশনায় একটি খ- নাটকের শুটিং করবেন। এ নাটকে তার বিপরীতে অভিনয় করবেন সজল।
এবারের ঈদে মেহজাবীন বেশ ক’টি নাটকে অভিনয় করেছেন। এরমধ্যে তিনি তার অভিনীত ‘বাঘবন্দি’ ধারাবাহিকটি নিয়ে সবচেয়ে বেশি সাড়া পেয়েছেন। এ ধারাবাহিকে তিনি আসাদুজ্জমান নূরের সঙ্গে অভিনয় করেছেন। মাছরাঙা টেলিভিশনে আজ রাত ১০টা ৩০ মিনিটে ‘জামাই ধরা’ নাটকটি প্রচার হবে। এ নাটকে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক আমিন খান। নাটকটি রচনা করেছেন সোহান খান। পরিচালনা করেছেন সঞ্জয় বড়ুয়া। নাটকটি নিয়ে মেহজাবীন দারুণ আশাবাদী বলে জানিয়েছেন।