ডিজিটাল শব্দ নিয়ে উপহাস করেছিল বিএনপি-মেয়র

প্রকাশ:| বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর , ২০১৬ সময় ১০:৩০ অপরাহ্ণ

বোয়ালখালী প্রতিনিধি:

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেছেন, ডিজিটাল শব্দ নিয়ে বিএনপি হাস্যরস ও উপহাস করেছিল। আজ ডিজিটাল কি জিনিস তা বুঝতে পারছে মানুষ। এর সুফল পাচ্ছে জনগণ।

গোমদন্ডী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বোয়ালখালী মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদ আয়োজিত মেলার ৬ষ্ঠ দিন বৃহস্পতিবার (২২ডিসেম্বর) রাতে আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ভারতবিরোধী, ধর্মবিরোধী বক্তব্য দিয়ে সহজ সরল মানুষ বিভ্রান্ত করেছে বিএনপি। দূর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়ে চ্যাম্পিয়ন করেছিল দেশকে।

উপজেলা পৌর আওয়ামীলীগের শেখ শহীদুল আলমের সঞ্চালনায় ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চের সম্পাদক সৈয়দ ওমর ফারুক, সাংবাদিক অধীর বড়–য়া, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জহিরুল আলম জাহাঙ্গীর, ইউপি চেয়ারম্যান মো. মোকারম, পৌর কাউন্সিলর ইসমাইল হোসনে আবু, উপজেলা কৃষকলীগ সভাপতি আবদুল মাবুদ, ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার নুরুল ইসলাম।

সভার আগে ব্লু-বার্ডস স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীবৃন্দ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও মুক্তিযুদ্ধের নাটিকা পরিবেশন করে। এছাড়া সভাশেষে সংগীত শিল্পী হিমা চৌধুরী জেরিন ও শুভ সংগীত পরিবেশন করে মাতিয়ে রাখে মঞ্চ।