ডিএসসিসি শ্রমিকলীগ মহিউদ্দিন চৌধুরীকে সংবর্ধণা দিল

প্রকাশ:| সোমবার, ১২ জানুয়ারি , ২০১৫ সময় ১১:০৯ অপরাহ্ণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে এবং ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিনত করতে জননেত্রী শেখ হাসিনার এই অগ্রযাত্রায় শ্রমিকদেরই অগ্রণী ভূমিকা রাখার আহবাণ জানালেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সভাপতি ডিএসসিসি শ্রমিকলীগ মহিউদ্দিন চৌধুরীকে সংবর্ধণা দিলও সাবেক সিটি মেয়র আলহাজ্ব এ বি এম মহিউদ্দিন চৌধুরী। তিনি গত ১১ জানুয়ারি ২০১৫ ইংরেজি রবিবার ঢাকা দক্ষিন সিটি করপোরেশন শ্রমিকলীগ আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
এউপলক্ষে সকাল থেকেই ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নগর ভবনে ছিল উৎসবমূখর পরিবেশ। নগর ভবনের সম্মেলন কক্ষে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রশাসক শওকত মো¯তফা, প্রধান নির্বাহী আনসার আলী এবং স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মো¯তফা কামালসহ শ্রমিক লীগের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে ঢাকা দক্ষিন সিটি করপোরেশনের কর্মকর্তাসহ অতিথিগণ বলেন, এবিএম মহিউদ্দিন চৌধুরীর এই সংবর্ধণার মধ্য দিয়ে সিটি কর্পোরেশনের একটি সেতুবন্ধন রচিত হলো।
অনুষ্ঠানে সংবর্ধনার জবাবে এ বি এম মহিউদ্দিন চৌধুরী ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনকে একটি আধুনিক ও মডেল সিটি কর্পোরেশন হিসাবে গড়ে তুলতে চট্টগ্রাম সিটি কর্পোরেশনে তিনি মেয়র থাকাকালীন নানা অভিজ্ঞতা ও পরামর্শমুলক বক্তব্য তুলে ধরে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কর্মকর্তা কর্মচারীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।
অনুষ্ঠানে অতিথিরা আরো বলেন, পরপর তিন বার মেয়র নির্বাচিত হয়ে তার সময় কালে এবিএম মহিউদ্দিন চৌধুরী চট্টগ্রামকে একটি আধুনিক ও মডেল সিটি কর্পোরেশন হিসাবে গড়ে তুলতে স্বপ্নদ্রষ্টা হিসাবে কাজ করেছিলেন। চট্টগ্রামের উন্নয়ন ও জনকল্যানে নিবেদিত এই মানুষটি অসহায় মানুষের জন্য আজীবন সংগ্রাম করে যাচ্ছেন। সাহায্য ও সেবার ব্রত নিয়ে চট্টগ্রামবাসীর হৃদয়ে স্থান করে নিয়েছেন।