ডা. ইমতিয়াজ ছিলেন সমাজ ও দেশের নিবেদিত প্রাণ

প্রকাশ:| সোমবার, ২৪ আগস্ট , ২০১৫ সময় ০৯:৪৮ অপরাহ্ণ

ডা. ইমতিয়াজনগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, বিশিষ্ট চিকিৎসক, মেডিসিন বিশেষজ্ঞ ও ড্যাব নেতা ডা. ইমতিয়াজ করিম চিকিৎসা সেবায় গরীব অসহায় মানুষের জন্য নিবেদিত প্রাণ ছিলেন।

তিনি বলেন, ডা. ইমতিয়াজ চিকিৎসা সেবায় মানুষের কল্যাণে আধুনিক চিকিৎসার জন্য নানা ধরনের পরিকল্পনা বাস্তবায়নে কাজ করেছেন। তার মৃত্যুতে সমাজ ও দেশ একজন নিবেদিত প্রাণকে হারালো।

সোমবার বিকেলে দি ট্রিটমেন্ট সেন্টারে ডক্টরস্ এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) ও দি ট্রিটমেন্ট সেন্টারের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড্যাবের নগর সাধারণ সম্পাদক প্রফেসর ডা. জসীম উদ্দিনের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে ড্যাব’র উপদেষ্টা ডা. আবুল কালাম, ডা. বদরুদ্দোজা, ড্যাব শাখার সহ-সভাপতি ডা. রকিব উল্লাহ, যুগ্ম সম্পাদক ডা. ঈসা চৌধুরী, কোষাধক্ষ্য ডা. এ কে এম হারুন, সাংগঠনিক সম্পাদক ডা. ইমরুজ উদ্দিন, ট্রিটমেন্ট হাসপাতালের ডাইরেক্টর ডা. নুরুল আমিন, সিএসটিসি’র পরিচালক ডা. রিয়াদ, মরহুম ইমতিয়াজ করিমের বড় ভাই ইশাত করিম ও ছোট ভাই ফয়সাল করিম প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে ডা. ইমতিয়াজ করিমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। ইমতিয়াজ করিমের অসুস্থ স্ত্রীর জন্য দোয়া কামনা করা হয়।