ট্রাফিক সপ্তাহের ২য় দিনেও মামলা-ধরপাকড়

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| সোমবার, ৬ আগস্ট , ২০১৮ সময় ১০:৫৬ অপরাহ্ণ

চট্টগ্রামে পুলিশের ট্রাফিক সপ্তাহের দ্বিতীয় দিনেও মামলা ও আটকের মধ্যে অতিবাহিত হয়েছে।

সোমবার (০৬ আগস্ট) নগর ও জেলায় মামলা হয়েছে ১ হাজার ৩১০টি এবং আটক করা হয়েছে ১১৮টি যানবাহন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক বিভাগ সূত্রে জানা যায়, সিএমপি’র উত্তর ও বন্দর জোনে মোট মামলা দায়ের হয়েছে ১ হাজার ১৫টি এবং আটক করা হয়েছে ৬০টি যানবাহন। ট্রাফিক বিভাগের উত্তর জোনে মামলা হয়েছে ৫৯১টি, যানবাহন আটক হয়েছে ৩৫টি এবং বন্দর জোনে মামলা হয়েছে ৪২৪টি, যানবাহন আটক হয়েছে ২৫টি। এছাড়া দুই জোনে রোববার জরিমানা আদায় হয়েছে মোট ৪ লাখ ৩ হাজার ২৫০ টাকা। এর মধ্যে উত্তর জোনে জরিমানা আদায় হয়েছে ২ লাখ ৫ হাজার টাকা ও বন্দর জোনে জরিমানা আদায় হয়েছে ১ লাখ ৯৮ হাজার ২৫০ টাকা।

চট্টগ্রাম জেলা পুলিশের ট্রাফিক বিভাগ সূত্রে জানা যায়, জেলায় মোট ২৯৫টি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া মোট ৫৮টি যানবাহন আটক করা হয়েছে।

সিএমপি’র অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) কুসুম দেওয়ান বলেন, ট্রাফিক সপ্তাহের দ্বিতীয় দিন সোমবার সিএমপি’র উত্তর ও বন্দর জোনে মোট মামলা দায়ের হয়েছে ১ হাজার ১৫টি এবং আটক করা হয়েছে ৬০টি যানবাহন। এছাড়া দুই জোনে জরিমানা আদায় হয়েছে মোট ৪ লাখ ৩ হাজার ২৫০ টাকা।

জেলা পুলিশের ট্রাফিক ইন্সপেক্টর মীর নজরুল ইসলাম বলেন, ট্রাফিক সপ্তাহের দ্বিতীয় দিনে জেলায় মোট ২৯৫টি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া মোট ৫৮টি যানবাহন আটক করা হয়েছে।


আরোও সংবাদ