ট্রাক-দুটি বাসের ত্রিমুখি সংঘর্ষে অন্তত ৯ জন নিহত

প্রকাশ:| শনিবার, ২৩ মে , ২০১৫ সময় ০৭:১২ অপরাহ্ণ

76513_sjসিরাজগঞ্জে একটি ট্রাক ও দুটি বাসের ত্রিমুখি সংঘর্ষে অন্তত ৯ জন নিহত ও ৩০ জন আহত হয়েছে। তাৎক্ষনিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। আজ বিকেল ৩টার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের কামারখন্দ উপজেলার কোনবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে উত্তরাঞ্চলগামী টিন বোঝাই একটি ট্রাক ঘটনাস্থলে পৌছলে সামনের চাকা বিস্ফোরণ ঘটলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় গাইবান্ধা থেকে ঢাকাগামী অন্তর পরিবহন কোচের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। একই সময়ে নাবিল এন্টার প্রাইজের অপর একটি কোচ পিছন থেকে অন্তর পরিবহনকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অন্তত দুইজনের মৃত্যু হয়। আহত হয়েছে অন্তত ৩০জন। আহতদের হাসপাতালে নেয়ার পথে আরও ৪জনের মৃত্যু হয়। চিকিৎসাধীন অবস্থায় আরও দুইজন মারা যায়। তাৎক্ষনিক হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতালসহ বিভিন্ন স্থানে পাঠানো হয়েছে। সিরাজগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ফরিদুল ইসলাম জানান, হাসপাতাল মর্গে ৯ জনের লাশ রয়েছে। আরও কয়েকজনের অবস্থা আশংকাজনক।
বঙ্গবন্ধু সেতুর পশ্চিম থানার ওসি হেলাল উদ্দিন জানান, তাৎক্ষনিক হতাহতদের পরিচয় জানা যায়নি। ঘটনাস্থলে উদ্ধার অভিযান চলছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।