ট্রাকের ধাক্কায় মিনিবাসের চালকসহ আহত ৮

প্রকাশ:| বৃহস্পতিবার, ৫ মে , ২০১৬ সময় ১১:০৫ অপরাহ্ণ

ট্রাকের ধাক্কায়চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় বালু ভর্তি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে যাত্রীবাহী মিনিবাসের চালকসহ ৮ যাত্রী আহত হয়েছে। এদর মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক। আহতদের স্থানীয় মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের রিংভং দরগাহ গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- লামা উপজেলার রুপসী পাড়া ইউনিয়নের দরদরী মাষ্টার পাড়ার সুপর্দ বড়ুয়ার ছেলে মিলন কান্তি বড়ুয়া (৩৪), চকরিয়ার বরইতলী ইউনিয়নের পহরচাঁদা এলাকার মঞ্জুর আলমের স্ত্রী শিরিনা পারভেজ (২৮), সাহারবিলের চোয়ারফাঁড়ি এলাকার ফরিদুল আলমের ছেলে আবদুল মান্নান (২২), ডুলাহাজারা ইউনিয়নের ডুমখালী এলাকার জামাল উদ্দিনের ছেলে মো. জাহেদ (৩০), চকরিয়া পৌরসভার কোচপাড়া গ্রামের গুরা মিয়ার ছেলে জয়নাল আবেদিন (৬০)। আহত অপর ৩ জনের নাম পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও মালুমঘাট হাইওয়ে পুলিশ জানায়, মহাসড়কের ডুলাহাজারা দরগাহ গেইট এলাকায় বালু ভর্তি একটি ট্রাক রাস্তার পাশে দাঁড়ানো ছিল। কক্সবাজার থেকে চকরিয়াগামি একটি মিনিবাস ওই এলাকায় পৌঁছলে রাস্তার পাশে দাঁড়ানো বালি ভর্তি ট্রাককে পিছন থেকে ধাক্কা দেয়। এতে যাত্রীবাহী বাসটি দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলে চালকসহ ৮ যাত্রী আহত হয়।

মালুমঘাট হাইওয়ে পুলিশের সার্জেন্ট আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে মালমুঘাট খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়। তার মধ্যে ৩জনের অবস্থা আশংকাজনক। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।