টেকনাফ ক্লাব সমিতির আত্মপ্রকাশ

প্রকাশ:| বুধবার, ১৫ নভেম্বর , ২০১৭ সময় ০৭:৪৭ অপরাহ্ণ

শামসুদ্দিন,টেকনাফ:
টেকনাফ উপজেলার ক্রীড়ামোদী সংগঠন হিসেবে “টেকনাফ ক্লাব সমিতি” আত্মপ্রকাশ করেছে। উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার ক্লাব, সমিতি, সংঘ, একাদশ ও পরিষদদের সমন্বয়ে এ সংগঠন গঠিত হয়েছে।
গতকাল এক আলোচনা সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে ১৯ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে হেলাল উদ্দীনকে আহবায়ক, আবদুল মতিন ডালিম, তাজুল ইসলাম ও সিরাজ মিয়াকে যুগ্ন আহবায়ক, মোহাম্মদ ইয়াকুবকে সদস্য সচিব করা হয়েছে। যথাক্রমে সদস্যরা হলেন, নেজাম উদ্দিন, সাইফুল্লাহ, জহির আহমদ, সৈয়দ আজিম, খালেদ বাদশা, আবছার মাহমুদ, সৈয়দ আহমদ, মো: শফিক আলম, ফরিদুল আলম, জাফর খাঁন, ইফতেখারুল আলম মাসুদ, রশিদ আহমদ, এনামুল হক মেম্বার ও ফরহাদুজ্জামান।
একাত্বতা প্রকাশ করেছেন, টেকনাফ ফুটবল একাডেমী, অলস্টার টেকনাফ, লায়ন যুব একতা সংঘ, অলিয়াবাদ স্পুটিং ক্লাব(ওএসসি),বরইতলী ফুটবল একাদশ, নাফ সাইমুন জালিয়াপাড়া, জে পি নাফ লায়ন জালিয়াপাড়া, নতুন পল্লানপাড়া ফুটবল একাদশ, হ্নীলা একাদশ, তরুণ প্রবাহ হাবিবপাড়া, বাস ষ্টেশন ক্রিকেট একাদশ, নাফ সিটি নাজিরপাড়া, নাফ সিটি জুনিয়র একাদশ, জেএফসি ইসলামাবাদ ফুটবল একাডেমী, রঙ্গিখালী গাজী ক্রীড়া একাডেমী, কুলালপাড়া ফুটবল একাদশ, টাউন ক্লাব, কলেজপাড়া ফুটবল একাদশ, সিরাজ বাহিনী লেঙ্গুর বিল জাহালিয়া ফুটবল একাদশ ও ক্রীড়াঙ্গন টেকনাফ।

 

 


আরোও সংবাদ