টেকনাফ উপজেলা আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রকাশ:| শুক্রবার, ১৩ নভেম্বর , ২০১৫ সময় ০৯:১৪ অপরাহ্ণ

বর্ধিত সভা সম্পন্নআজ শুক্রবার ( ১৩ নভেম্বর) বিকাল ৩ টায় টেকনাফ উপজেলা মিলনায়তনে সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামলীগের সভাপতি অধ্যাপক মোঃ আলীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুর বশর কাউন্সিলরের সঞ্চালনায় বাংলাদেশ আওয়ামীলীগ টেকনাফ উপজেলা শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে ।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি যথাক্রমে মাষ্টার জাহিদ হোসেন, আব্দুল গণি, গোলাম সোবহান, যুগ্ন সাধারণ সম্পাদক যথাক্রমে সেলিম সিকদার, মোস্তাক আহমদ, মাহবুব মোর্শেদ, সাংগঠনিক সম্পাদক যথাক্রমে এড, মঈনুল হোসেন চৌধুরী, হাজ্বী হাফেজ উল্লাহ, এজাহার মিয়া, ত্রাণ ও সমাজ সেবা বিষয়ক সম্পাদক রশিদ আহমদ, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ডাঃ নুর মোহাম্মদ গণি মেম্মার, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবু হারেছ কাউন্সিলর, শ্রম বিষয়ক সম্পাাদক মীর কাশেম, দপ্তর বিষয়ক সম্পাদক বদিউল আলম, সহ দপ্তর বিষয়ক সম্পাদক মোঃ ইউসুপ ভুট্টো, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক মাষ্টার ফরিদুল আলম, সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নবী হোসাইন, সাংস্কৃতিক সম্পাদক এম আবছার সোহেল, ধর্ম বিষয়ক সম্পাদক মৌঃ মোঃ আনোয়ার, সদস্য যথাক্রমে একরামুল হক কাউন্সিলর, মোঃ আমিন ভুলো কাউন্সিলর, মোঃ ইসমাইল, আব্দু সালাম, জাহেদ হোসেন কালা, নুর মোহাম্মদ মেম্বার, ফরিদ আহমদ রমজান, ছব্বির আহমদ মেম্বার, নুর মোহাম্মদ, আবুল হোছন মেম্বার, হোছন আহমদ মেম্বার, ছালেহ আহমদ সাবেক মেম্বার, রশিদ আহমদ, জাফর আলম ছাদেক, গোলাম আকবর মেম্বার, আব্দু রহিম লালু, আজিজুল হক, কামাল উদ্দিন বাচু, নুরুজ্জামান মেম্বার, মাহবুব উল্লাহ, হাসান আহমদ মেম্বার ও সদর সভাপতি সিরাজুল ইসলাম মেম্বার, সাধারণ সম্পাদক গুরা মিয়া, উপজেলা যুবলীগের সভাপতি ও চেয়ারম্যান নুরুল আলম, সাধারণ সম্পাদক নরুল হোসেন, সেন্টমার্টিন আওয়ামীলীগ সভাপতি মুজিবুর রহমান, হোয়াইক্যং ইউনিয়ন উত্তরশাখা আওয়ামীগের আহ্বায়ক এনামুল হক, সিনিয়র যুগ্ন আহ্বায়ক নুরুল আমিন সিকদার, যুগ্ন আহ্বায়ক যথাক্রমে শাহ আলম, নুরতাজুল মোস্তফা শাহীনশাহ, দক্ষিণ শাখার আহ্বায়ক মাষ্টার আবুল হোছন, যুগ্ন আহ্বায়ক যথাক্রমে মুফিদুল আলম, আব্দুল মজিদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সুলতান মাহমুদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুন্না , পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহেদ হোসেন। সভার শুরুতে কুরআন তেলওয়াত করেন মৌঃ নাছির উদ্দিন।

সভায় বক্তারা বলেন, দলকে শক্তিশালি করতে হলে ঐক্যবদ্ধতার বিকল্প নেই। পাশাপাশি আগামি ১৪ নভেম্বর কতিথ আওয়ামলীগ নামধারী ডাকা সম্মেলন অগ্রহণযোগ্য। কেননা প্রায় এক বছর পূর্বে হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামলীগের সভাপতি ও সহ সভাপতির মৃত্যু বরণ করেন। পাশাপাশি সাধারণ সম্পাদক ইয়াবা নিয়ে আইনূশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে আটক হয়ে দীর্ঘ সময় কারাভোগ করেন। এমতাবস্থায় সাংগঠনিক কার্যক্রম জোরদার করার জন্য উক্ত কমিটি বিলুপ্ত করে উত্তর দক্ষিণ করে সাংগঠনিক ইউনিট কমিটি দেয়া হয়। তাই ওই বিলুপ্ত কমিটির নামে সভা আহ্বান বিভ্রান্ত ব্যতীত আর কিছু নয়।

সভার সিদ্ধান্ত সমূহ ঃ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে ১৬ ডিসেম্বর পালন, সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের বর্ধিত সভার তারিখ নির্ধারণ করা হয়। বাহারছড়া ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা আগামি ২১ নভেম্বর, হ্নীলা ২৭ মভেম্বর, হোয়াইক্যং উত্তর ও দক্ষিণ ১৯ নভেম্বর, সাবরাং ২৮ নভেম্বর, শাহপরীরদ্বীপ ৩০ নভেম্বর এবং টেকনাফ পৌরসভা ৪ জানুয়ারী ২০১৬ ইং।


আরোও সংবাদ