টেকনাফে পৃথক সড়ক ও নৌ দূর্ঘটনায় এক কিশোরসহ ২ জন নিহত

প্রকাশ:| বৃহস্পতিবার, ২৫ সেপ্টেম্বর , ২০১৪ সময় ০৯:৪১ অপরাহ্ণ

টেকনাফে পৃথক সড়ক ও নৌ দূর্ঘটনায় এক কিশোরসহ ২ জন নিহত ও অপর দুইজন গুরুত্বর আহত হয়েছে। নিহতরা হচ্ছে মোটর সাইকেল আরোহী হোয়াইক্যং নয়াপাড়া গ্রামের মাষ্টার ইসমাঈলের পুত্র রাবেতা ক্যাডেট মাদ্রাসার ৮ম শ্রেনীর ছাত্র মাসুম বিল্লাহ (১৪) এবং বাহারছড়া ইউনিয়নের শামলাপুর এলাকায় বসবাসকারী মিয়ানমার নাগরিক জেলে মোঃ ইয়াছিন (৩৫)।

জানা যায়, ২৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে টেকনাফ-কক্সবাজার সড়কের খারাংখালী স্টেশনে ট্রাক-মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী মাসুম বিল্লাহ (১৪) ঘটনাস্থলেই মৃত্যুবরন করেন।

এসময় মোটর সাইকেল চালক একই এলাকার ফরিদুল আলমের পুত্র মোঃ ফয়সাল (১৫) ও পথচারী মহেষখালীয়াপাড়ার নজির আহমদের পুত্র মোহাম্মদ সেলিম (২১) গুরুত্বর আহত হয়। এঘটনায় জনতা ট্রাক চালক উখিয়া মরিচ্যা বাজারের জাফর আলমের পুত্র মোঃ নাছিরকে ঘাতক ট্রাক নং- চট্টমেট্টো-ট-১১-৪৬৮২ সহ আটক করে পুলিশে সোপর্দ করে।

জানা যায়, নিহত মাসুম বিল্লাহর বড় ভাইয়ের বিয়ের দাওয়াত পত্র বিলি করে অপর বন্ধুসহ হ্নীলা থেকে মোটর সাইকেল যোগে বাড়ী ফিরছিল। আকস্মিক এ দূর্ঘটনায় মাসুম বিল্লাহর পরিবারে ও এলাকায় বিয়ের আনন্দের পরিবর্তে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে একই সময় বাহারছড়া ইউনিয়নের শামলাপুর নৌ-ঘাটে মাছ শিকার শেষে ফেরার পথে সৈয়দ করিম ও মোঃ আবুর মালিকানাধীন দুটি নৌকার সংঘর্ষে মোঃ ইয়াছিন (৩৫) নামে মিয়ানমার নাগরিক এক জেলের মৃত্যু ঘটে। সে শামলাপুর ঝাউবাগান এলাকায় বসবাসকারী আব্দুস সালামের ছেলে। টেকনাফ থানার অফিসার ইনচার্জ মোঃ মোক্তার হোসেন জানান, পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে।