টেকনাফে দৈনিক কক্সবাজার-৭১’র ৩য় বর্ষে পদার্পন উদযাপন

প্রকাশ:| সোমবার, ১৫ মে , ২০১৭ সময় ১১:০৭ অপরাহ্ণ

শামসু উদ্দীন,টেকনাফ ::
দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকা ৩য় বর্ষে পদার্পন উপলক্ষ্যে টেকনাফ উপজেলা চত্বরে ১৫ মে সকাল ১০টায় এক বিশাল র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
দৈনিক কক্সবাজার-৭১ পত্রিকার সহ-সম্পাদক মু. তাহের নঈমের সভাপতিত্বে উক্ত আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ। বিশেষ অতিথি টেকনাফ উপজেলা ভাইচ চেয়ারম্যান মাওঃ রফিক উদ্দিন, প্রেস ক্লাবের সাবেক সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী, মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ আলমগীর, পঃপঃ কর্মকর্তা শ্রুতিপূর্ণ চাকমা, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলম বাহাদুর,পৌর যুবলীগের যুগ্মআহবায়ক ও পৌর কাউন্সিলর হোছেন আহমদ, সম্ভাব্য ভাইস-চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী হাফেজ নুরুল হক,আওয়ামীলীগ নেতা শাহ আলম।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক মোঃ আশেক উল্লাহ ফারুকী, টেকনাফ সাংবাদিক ফোরাম‘র সভাপতি আমান উল্লাহ আমান, গিয়াস উদ্দীন ভুল,জিয়াবুল হক, টেকনাফ সাংবাদিক ফোরাম‘র সেক্রেটারী জাহাঙ্গীর আলম, মুহাম্মদ জুবাইর,সাদ্দাম হোসেন,মিজানুর রহমান,শামসু উদ্দীন,মোঃ আমিন উপজেলা অফিস সহকারী ছৈয়দ মোহাম্মদ মামুন প্রমুখ।
অতিথিরা তাদের বক্তব্যে বলেন, দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকা সম্প্রতি ব্যাপক পরিচিতি লাভ ও পাঠকদের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। পাশাপাশি এলাকার সমস্যা, সম্ভাবনা ও উন্নয়নমূলক সংবাদ নিয়মিত প্রকাশ করে যাচ্ছে। এছাড়া পত্রিকাটির উত্তরোত্তর সফলতাও কামনা করেন বক্তারা। অন্যদিকে উপস্থিত সাংবাদিকবৃন্দ জানান, দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকাটি দূর্ণীতি ও অনিয়মের বিরুদ্ধে নিয়মিত সংবাদ প্রকাশ করে আসছে। এরকম সংবাদ প্রকাশ ভবিষ্যতে যেন অব্যাহত থাকে সেদিকে খেয়াল রাখার জন্য পত্রিকাটির প্রকাশক ও সম্পাদকের নিকট অনুরোধ জানান। এসময় উপস্থিত সকল অতিথিদেরকে পত্রিকার পক্ষ থেকে শুভেচ্ছা ও ধন্যবাদ জ্ঞাপন করা হয়। ###
ল টেকনাফ মডেল থানার এএসআই নির্মলেন্দু চাকমা ঘটনাস্থল পরিদর্শন করেন।