টেকনাফে ট্রাক-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষ

mirza imtiaz প্রকাশ:| বুধবার, ৫ সেপ্টেম্বর , ২০১৮ সময় ০৮:০৭ অপরাহ্ণ

শামসুউদ্দীন,টেকনাফ::::
ককসবাজার-টেকনাফ প্রধানসড়কে ট্রাক ও মহিন্দ্রার মুখোমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে । টেকনাফ কেরুনতলী কোস্টগার্ড অফিসের সম্মুখে এঘটনাটি ঘটে। এসময় ৭ যাত্রী আহত হয়েছে বলে জানা যায়।
সুত্রে জানায় টেকনাফগামী ট্রাকের সাথে অপরদিক হতে আসার মাহিন্দ্রার মুখোমুখি সংঘষ হয়। তাঁদের মধ্যে দুই রোহিঙ্গা যাত্রীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণা করা হয়েছে। ৪ সেপ্টেম্বর রাত ৮ টার দিকে টেকনাফ কেরুনতলী কোস্টগার্ড অফিসের সম্মুখে ঘটেছে এ দূর্ঘটনা।
স্থানীয়রা জানিয়েছেন, টেকনাফগামী একটি ট্রাকের সাথে বিপররীতমুখী বেপরোয়া হয়ে আসা মাহিন্দ্রা (সিএনজি)’র মুখোমুঘি সংঘর্ষে হয়। এতে মাহিন্দ্রাতে থাকা ৭ জন যাত্রী আহত হয়। এর মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক। তারা হচ্ছেন লেদা অনিবনন্ধিত রোহিঙ্গা ক্যাম্পের আবু ছিদ্দিকের ছেলে নুর মোহাম্মদ (১৫) ও সোনা মিয়ার ছেলে মোঃ ইয়াছিন (১৮)। অপর পাঁচজনকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে ফিরিয়ে দেওয়া হয়েছে।
হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ী এএসআই রাজু কান্তি দাশ সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাক ও মহিন্দ্রা জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।