টুটুল-তানিয়ার অন্যরকম ইউটিউব চ্যানেল

প্রকাশ:| সোমবার, ৩ জুলাই , ২০১৭ সময় ১০:২৯ অপরাহ্ণ

নতুন পুরনো শিল্পীদের নানা ধরনের অনুষ্ঠান নিয়ে সাজানো হবে নতুন ইউটিউব চ্যানেল ‘High Five Entertainment’। আর এই চ্যানেলটির যাত্রা শুরু হয়েছে গত শুক্রবার।

চ্যানেলটির কর্ণধার তারকা দম্পতি এসআই টুটুল ও তানিয়া আহমেদ। চ্যানেলটিতে নতুন পুরনো শিল্পীদের ওয়েব ড্রামা, বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান, নতুন গানের মিউজিক ভিডিও, নতুন শিল্পীদের মিউজিক ভিডিও, ড্রেস ডিজাইনের উপর ভিত্তি করে ভিন্নধর্মী অনুষ্ঠানসহ আরো নানা ধরনের অনুষ্ঠান এই ইউটিউব চ্যানেলে স্থান পাবে বলে জানালেন টুটুল তানিয়া।

এরই মধ্যে চ্যানেলটি নিয়ে অনেকের মধ্যেই আগ্রহ জন্মেছে। চ্যানেলটি নিয়ে আশাবাদীও টুটুল তানিয়া।

এসআই টুটুল বলেন, আমার এমন অনেক গান আছে, অনেক কোম্পানি আমার স্বাক্ষর নকল করে কোনো রকম চুক্তি ছাড়াই ইউটিউব বা তাদের নিজস্ব চ্যানেলে আপলোড করছে। আমি চাইলেই মামলা করতে পারি। কিন্তু আমি কোনো রকম ঝামেলায় যেতে চাই না। তাই এখন থেকে আমার নতুন গান আমার চ্যানেলেই প্রকাশ পাবে। যদি কেউ নিয়মনীতি মেনে আমার সঙ্গে গান করেন, তাহলে অন্যদের চ্যানেলে বা প্রতিষ্ঠানের জন্যও গান করবো। তবে প্লে-ব্যাক বা অন্য কারো সঙ্গে গান করার বিষয়টি আলাদা। আামাদের চ্যানেলে নতুনদের সুযোগ দেয়া হবে গানে এবং অভিনয়ে। আমরা চাই যাদের নিজেদের সামর্থ নেই কাজ করার তাদের পাশে থাকার। আবার এটিও বলতে চাই এই চ্যানেলটি একটি ব্যবসা প্রতিষ্ঠান।

তানিয়া আহমেদ বলেন, সবেমাত্র তো শুরু করেছি। তবে আমাদের এই চ্যানেল নিয়ে আমরা অনেক বেশি আশাবাদী। দর্শকের বিনোদনের কথা ভেবেই আমরা এই চ্যানেলটির যাত্রা শুরু করেছি। আমাদের মূল উদ্দেশ্যই হচ্ছে দর্শককে বিনোদন দেয়া। বিজ্ঞাপনের যন্ত্রণা থেকে দর্শককে বিরত রেখে ভালো ভালো অনুষ্ঠান, গান দর্শককে উপহার দিতে চাই। আমার বিশ্বাস সবাই আমাদের চ্যানেলটির সঙ্গে থাকবেন।

এসআই টুটুল ও তানিয়া বর্তমানে তাদের ইউটিউব চ্যানেলের প্রচার ও প্রসারের কাজেই ব্যস্ত। এসআই টুটুলের নতুন নতুন কাজ এখন থেকে এই ইউটিউব চ্যানেলেই বেশি পাওয়া যাবে। এদিকে এবারের ঈদে তানিয়া আহমেদকে হানিফ সংকেত, সাগর জাহান এবং মোস্তফা কামাল রাজের নাটকে অভিনয় করতে দেখা যায়। তার অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শক। তবে তানিয়া আহমেদ জানান সম্পূর্ণ বিনোদন নির্ভর একটি মৌলিক গল্প খুঁজছেন তিনি তার দ্বিতীয় চলচ্চিত্র নির্মাণের জন্য।