টানা ৬ দিন অবরোধের শেষ দিনে চট্টগ্রাম মহানগরী উত্তর শিবিরের বিক্ষোভ মিছিল

প্রকাশ:| বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর , ২০১৩ সময় ১০:২৯ অপরাহ্ণ

প্রেস রিলিজ>>sibirটানা ৬ দিনের অবরোধের শেষ দিনে মুরাদপুরে মিছিল-সমাবেশ ও রাস্তা অবরোধ করে বিক্ষোভ করে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চট্টগ্রাম মহানগরী উত্তর শাখা। নেতৃবৃন্দ বলেন, অবিলম্বে এই অবৈধ সরকারকে পদত্যাগ করে নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। বিরোধী দলের আন্দোলনকে প্রশ্নবিদ্ধ করার জন্য সরকারের বিভিন্ন এজেন্সী কর্তৃক পরিকল্পিত নাশকতা বন্ধ করতে হবে। আজকের মধ্যে যদি এই সরকার পদত্যাগ না করে। তবে অসহযোগ আন্দোলনের মাধ্যমে এই সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে। বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয় নিয়ে ভারতের পররাষ্ট্র সচিব সুজাতা সিং-এর বক্তব্যের তীব্র প্রতিবাদ জানান নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ অবরোধের সমর্থনে নগরীর মুরাদপুর এলাকায় আয়োজিত বিক্ষোভ মিছিলোত্তর সমাবেশে এসব কথা বলেন। এতে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগরী উত্তর ছাত্রকল্যাণ সম্পাদক ছাত্রনেতা সা’দুর রশিদ চৌ ধুরী, আবু বকর, সাইফুল ইসলাম, ইউসুফ বিন সিরাজ, আজিজুর রহমান প্রমুখ।

চকবাজার থানাঃ অবরোধের সমর্থনে মিছিল সমাবেশ করেছে ছাত্রশিবির চকবাজার থানা। দিদার মার্কেট এলাকায় থানা ভারপ্রাপ্ত সভাপতি জামাল উদ্দিনের পরিচালনায় বিক্ষোভ মিছিলোত্তর সমাবেশে বক্তব্য রাখেন ছাত্রনেতা সা’দুর রশিদ চৌধুরী, মাহবুবুর রহমান,
আ স ম ফোরকান, গিয়াস উদ্দিন প্রমুখ।


আরোও সংবাদ