জয়ের নিজস্ব ওয়েবসাইট আসছে

প্রকাশ:| রবিবার, ১৩ অক্টোবর , ২০১৩ সময় ০৩:০৯ অপরাহ্ণ

জয়কোরবানির ঈদের পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়ের নিজস্ব ওয়েবসাইট আসছে। এ ওয়েবসাইটটি পরিচালনা করবে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিএসআর)।

সূত্র জানায়, বর্তমানে আওয়ামী লীগের দলীয় ওয়েবসাইটটি পরিচালনা করছে সিএসআর। এ ওয়েবসাইটটির ৫ জন ট্রাস্টির প্রধান হিসেবে রয়েছেন সজীব ওয়াজেদ জয় নিজেই। ট্রাস্টিদের একজন হিসেবে রয়েছেন শেখ রেহানাপুত্র রেদওয়ান সিদ্দিক ববি।

সূত্র জানায়, ঈদের পরে সিএসআর’র পরিচালনায় নতুন ওয়েবসাইট খোলা হবে জয়ের। এ ওয়েবসাইটে জয়ের বিভিন্ন তথ্য আপডেট করা হবে। তার বায়োগ্রাফির পাশাপাশি থাকবে ছবির অ্যালবাম। এছাড়াও জয়ের রাজনৈতিক ও সামাজিক কার্যক্রম তুলে ধরবে এ ওয়েবসাইট। এখনো জয়ের ওয়েবসাইটের চূড়ান্ত ওয়েবঅ্যাড্রেস নির্ধারিত হয়নি। ওয়েবসাইটের ডিজাইন নিয়ে জয় এরই মধ্যে এ উইংটির সঙ্গে কথা বলেছেন।

দলীয় সূত্র জানায়, আগে সিএসআর সুধাসদনে বসে কাজ করতো। আওয়ামী লীগের নেতাকর্মীরাই এটি চালনা করতো। তবে ৬ মাস ধরে সিএসআর’র অফিস স্থানান্তর করা হয়েছে। বিশ্ববিদ্যালয় থেকে দক্ষ ও তরুণ জনবল নিয়োগ করে এ উইংটিকে বেশ কার্যকর করে তোলা হয়েছে। বর্তমানে দলটিতে ১৬ জন সদস্য কাজ করছে। যেখানে বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতারাও রয়েছেন।

সূত্র জানায়, আওয়ামী লীগের যে ফেসবুক পেজটি রয়েছে সেটিও এখন সিএসআর চালাচ্ছে। তবে জয় নিজেই তার ফেসবুক পেজটির একমাত্র অ্যাডমিন। জয় নিজেই সেখানে ছবি এবং স্ট্যাটাস আপডেট করে থাকেন।